1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
ফের মা হতে চলেছেন আলিয়া ভাট!
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২৬ অপরাহ্ন




ফের মা হতে চলেছেন আলিয়া ভাট!

বিনোদন ডেস্ক :
    আপডেট : ২৩ জানুয়ারী ২০২৩, ২:৪৭:২০ অপরাহ্ন

ফের মা হতে চলেছেন আলিয়া ভাট। বলিউড অন্দরমহলে এমন খবর ভেসে বেড়াচ্ছে। এই তো কয়েকদিন আগে মুম্বাইতে একটি অনুষ্ঠানে হাজির হন এ অভিনেত্রী। তারপর থেকে তার দ্বিতীয়বার মা অন্তঃত্ত্বা হওয়ার গুঞ্জন চাউর হয়। তবে কাপুর পরিবার ঘনিষ্ঠরা আলিয়ার মা হওয়ার গুঞ্জনকে উড়িয়ে দেন। এটাকে সম্পূর্ণ ভিত্তিহীন বলেন তারা। যদিও আলিয়া-রণবীর এ বিষয়ে এখনও মুখ খোলেননি।

জানা গেছে, সম্প্রতি মুম্বাইয়ের একটি অনুষ্ঠানে রণবীর কপূরের সঙ্গে দেখা যায় আলিয়াকে। মা হওয়ার পর এই প্রথম কোনও অনুষ্ঠানে উপস্থিত হলেন আলিয়া। কিছু দিন আগে নিজস্ব ব্র্যান্ডের পোশাকের জন্য ফটোশুট করেন এই অভিনেত্রী।

এর আগে নিজের একটি ছবি পোস্ট করে আলিয়া লিখেছিলেন, ‘২.০ অপেক্ষায় থাকুন’। এরপরই শুরু হয় আলোচনা। প্রশ্ন ওঠে, কিসের অপেক্ষায় থাকার কথা বললেন তিনি?

২০২২ সালের ১৪ এপ্রিল রণবীর কপূরের সঙ্গে বিয়ে করেন এই অভিনেত্রী। তার পর জুন মাসে জানা যায় তিনি মা হতে চলেছেন। ৬ নভেম্বরের কন্যাসন্তানের জন্ম দেন আলিয়া। তবে মেয়ের মুখ এখনও প্রকাশ্যে আনেননি তারা। আলোকচিত্রীদের দু’বছর বয়স পর্যন্ত মেয়ের ছবি না তোলার জন্য অনুরোধ করেছেন। এর মাঝেই আলিয়া অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে ।

অন্তঃসত্ত্বা থাকাকালীন এক মুহূর্তের বিরতি নেননি অভিনেত্রী। উল্টে একের পর এক কাজ করে গেছেন। হলিউডে ‘হার্ট অব স্টোন’ সিনেমার শুটিং করেছেন, ‘ব্রহ্মাস্ত্র’র প্রচার সেরেছেন। তবে রাহা আসার পর আপাতত নিজের স্বাস্থ্যকেই বিশেষ গুরুত্ব দিচ্ছেন অভিনেত্রী। সামনে মুক্তি পাচ্ছে তার নতুন সিনেমা ‘রকি অউর রানি কি প্রেমকাহানি।’




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020