1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
ফেসবুক টুইটার, ভরসা পাচ্ছে না প্রেসিডেন্ট ট্রাম্পের পোস্টে তাই তা মুছে দিচ্ছে
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৬:৪৬ পূর্বাহ্ন




ফেসবুক টুইটার, ভরসা পাচ্ছে না প্রেসিডেন্ট ট্রাম্পের পোস্টে তাই তা মুছে দিচ্ছে

অনলাইন ডেস্ক
    আপডেট : ০৬ আগস্ট ২০২০, ৩:০৬:৪৯ পূর্বাহ্ন

ফেসবুক টুইটার, ভরসা পাচ্ছে না প্রেসিডেন্ট ট্রাম্পের পোস্টে তাই তা মুছে দিচ্ছে,মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের একটি পোস্ট গতকাল বুধবার মুছে দিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ। ফেসবুক কর্তৃপক্ষের দাবি, করোনাভাইরাস সংক্রান্ত বিষয়ে ভুল তথ্য দেওয়ার ব্যাপারে নীতিমালা লঙ্ঘন করেছেন ট্রাম্প। সে কারণে এ ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে।এই পোস্টটিতে ছিল,

ফক্স নিউজকে দেওয়া ট্রাম্পের সাক্ষাৎকারের একটি ভিডিও। তাতে ট্রাম্প দাবি করেন, বাচ্চাদের শরীরে এরই মধ্যে কভিড-১৯ প্রতিরোধ করার মতো ক্ষমতা রয়েছে।ফেসবুকের মুখপাত্র জানান, এই ভিডিওতে মিথ্যা দাবি রয়েছে যে- একদল লোক কভিড-১৯ থেকে সুরক্ষিত। করোনা ভাইরাস সংক্রান্ত ক্ষতিকর ভুল তথ্য প্রদানের ব্যাপারে আমাদের যে নীতিমালা রয়েছে, এটি তার স্পষ্ট লঙ্ঘন।ভিডিওটি @টিমট্রাম্প অ্যাকাউন্ট থেকে টুইটারেও পোস্ট করা হয়েছিল।

টুইটার কর্তৃপক্ষও ভিডিও দেখানো বন্ধ করেছে। টুইটারের মুখপাত্র জানিয়েছেন, পরেরবার @টিমট্রাম্প অ্যাকাউন্টের মালিকের উচিত, কোনো পোস্ট দেওয়ার আগে এই পোস্ট সরিয়ে নেওয়া।এদিকে যুক্তরাষ্ট্রের সেন্টার ফর ডিজিস কন্ট্রোল অ্যান্ড প্রিভেনশন (সিডিসি) জানিয়েছে, প্রাপ্ত বয়স্করা করোনাভাইরাসে বেশি আক্রান্ত হচ্ছে।

বাচ্চারাও অসুস্থ হচ্ছে এবং তারা করোনা ভাইরাস সংক্রমণ ঘটাতে পারে।ওই ব্যাপারে হোয়াইট হাউস কিংবা ট্রাম্প ক্যাম্পেইনের তরফ থেকে কোনো ধরনের মন্তব্য পাওয়া যায়নি। তবে হোয়াইট হাউসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ট্রাম্প দাবি করেছেন, বাচ্চাদের ওপর করোনার সামান্য প্রভাব রয়েছে।

সূত্র : গ্লোবাল নিউজ




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020