1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
বঙ্গবন্ধুকে হত্যা করলেও ঘাতকরা তার আদর্শকে হত্যা করতে পারেনি : নিখিল
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০১:১৪ অপরাহ্ন




বঙ্গবন্ধুকে হত্যা করলেও ঘাতকরা তার আদর্শকে হত্যা করতে পারেনি : নিখিল

অনলাইন ডেস্ক
    আপডেট : ১৪ আগস্ট ২০২০, ৬:৫০:২০ অপরাহ্ন

বঙ্গবন্ধুকে হত্যা করলেও ঘাতকরা তার আদর্শকে হত্যা করতে পারেনি : নিখিল

আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, পঁচাত্তরের পনেরই আগস্ট বঙ্গবন্ধুকে হত্যা করলেও ঘাতকরা তার আদর্শকে হত্যা করতে পারেনি। তাই জাতি আজও বঙ্গবন্ধুর আদর্শ সমুন্নত রেখে সমৃদ্ধির দিকে এগিয়ে চলেছে। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সমাপ্ত করার প্রয়াসে তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় নতুন প্রজন্মের হাতে বাংলাদেশ আরো এগিয়ে যাবে।শুক্রবার (১৪ আগস্ট) বিকেলে বনানী রাজউক মাঠে ঢাকা মহানগর উত্তর যুবলীগের আয়োজনে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের আত্নার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

যুবলীগের সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধু মুজিব আজীবন বাংলার নিপীড়িত ও নির্যাতিত মানুষের অধিকার আদায়ের জন্য আন্দোলন সংগ্রাম করেছেন। তার বজ্র কণ্ঠে শানিত হয়ে নিরস্ত্র বাঙালী সশস্ত্র হয়েছিলো। রক্ত দিয়ে স্বাধীনতার লাল সূর্য ছিনিয়ে এনেছিলো। ১৫ আগস্ট বঙ্গবন্ধু সপরিবার হত্যার মধ্যদিয়ে স্বাধীনতার স্বপ্ন যাত্রা বন্ধ করে দেয়া হয়ে ছিলো। কিন্তু এদেশের মানুষের গণরায় ও ভালোবাসায় বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সেই সোনার বাংলা গড়ে উঠছে।

তিনি আরও বলেন, ৭৫ পরবর্তী সামরিক জান্তা জিয়াউর রহমান আইন করে বঙ্গবন্ধু হত্যার বিচার বন্ধ করে রেখেছিল। দেরিতে হলেও জনগণের প্রত্যাশার প্রতিফলন ঘটিয়ে বঙ্গবন্ধু হত্যাকান্ডের বিচার করে জাতির কলঙ্কমুক্ত করেছেন বঙ্গবন্ধু কন্যা। এখনেনা কয়েক খুনি পলাতক রয়েছে। পলাতক বাকি খুনিদের ফিরিয়ে এনে দ্রুত রায় কার্যকর এখন সময়ের দাবি। একই সঙ্গে খুনিদের যারা প্রশ্রয় দিয়েছে, পুরস্কৃত করেছে, তাদেরও বিচার আওতার আনার দাবি জানাচ্ছি। একটি খুনি ও তাদের দোসরা বেঁচে থাকা পর্যন্ত বাংলাদেশ যুবলীগ এ বিষয়ে রাজপথে সরব থাকবে।

দোয়া অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল । অনুষ্টান পরিচালনা করেন মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন।

এ সময় কেন্দ্রীয় ও মহানগর যুবলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মিলাদ মাহফিল শেষে প্রধান অতিথি আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল দু:স্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020