1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বির্নিমানে কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৮:২১ অপরাহ্ন




বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বির্নিমানে কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা

সুনামগঞ্জ প্রতিনিধি
    আপডেট : ০৩ আগস্ট ২০২২, ৯:৫১:১০ অপরাহ্ন

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি সদস্য, আজিজুস সামাদ আজাদ ডন বলেছেন, বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন এ দেশ এক দিন হবে ক্ষুধা ও দারিদ্র মুক্ত উন্নত বাংলাদেশ, সেই লক্ষ্য বাস্তবায়নে জীবনের সকল সুখ শান্তি ভুলে এদেশের মানুষের মুখে হাসি ফুটাবার জন্য জননেত্রী শেখ হাসিনা দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বির্নিমানে কাজ করে যাচ্ছেন। তার এই কাজকে এগিয়ে নিতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আজ, সিলেটে বসবাসরত(জগন্নাথপুর ও শান্তিগঞ্জ )বাসির আয়োজিত শোকাবহ আগস্ট এর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

সিলেট নগরীর একটি হোটেলের সেমিনার কক্ষে, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি, হাজী আব্দুল্লাহ মিয়ার সভাপতিত্বে ও জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন মাস্টার এর পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ সাবেক সহ-সভাপতি হারুন রাশীদ, শান্তিগঞ্জ
উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাসুদ মিয়া, আওয়ামী লীগের নেতা রাশিকুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুক্তাদীর আহমদ মুক্তা, জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি,হাবিবুর রহমান হাবিব, শান্তিগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি, নিজাম উদ্দিন।

আরও উপস্হিত ছিলেন,জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক জয়দীপ সূত্রধর বীরেন্দ্র,শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মিন্টু রঞ্জন ধর, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান জিতু, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি, মোঃ রুমন মিয়া, সিলেট মহানগর যুবলীগ নেতা রিপন কুরেশী প্রমুখ।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020