1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
বঙ্গমাতা’র জন্মবার্ষিকীতে সুনামগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৭:২২ অপরাহ্ন




বঙ্গমাতা’র জন্মবার্ষিকীতে সুনামগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

সুনামগঞ্জ প্রতিনিধি
    আপডেট : ০৮ আগস্ট ২০২২, ৪:৪৪:০৫ অপরাহ্ন

বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকীতে সুনামগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার ( ৮ আগষ্ট) এ উপলক্ষে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের জীবনী ভিত্তিক প্রামাণ্য চিত্র অনলাইনে উপভোগ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

‘মহীয়সী বঙ্গমাতার চেতনা, অদম্য বাংলাদেশের প্রেরণা’ এই প্রতিপাদ্য নিয়ে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক জনাব মো. জাহাঙ্গীর হোসেন।

এতে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার জনাব মো. মিজানুর রহমান বিপিএম, সিভিল সার্জন ডা: আহম্মদ হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবীর ইমন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব আনোয়ার-উল-হালিম, সুনামগঞ্জসহ জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ; জনপ্রতিনিধি; বীর মুক্তিযোদ্ধা; বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিবৃন্দ, নারী প্রতিনিধি এবং বিভিন্ন প্রিণ্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মীবৃন্দ।

আলোচনা সভা শেষে ২০জন অসচ্ছল নারীদের মাঝে সেলাই মেশিন এবং ২০০ জন অসহায় ও দু:স্থ নারীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020