1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
বঞ্চিত আওয়ামীলীগের উদ্যোগে প্রতিবাদ মিছিল
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:০৮ পূর্বাহ্ন




বঞ্চিত আওয়ামীলীগের উদ্যোগে প্রতিবাদ মিছিল

নিউজ ডেস্ক
    আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৯:৫৮ পূর্বাহ্ন

নেত্রীর সিদ্ধান্ত অমান্য করে নিজস্ব বলয়ের অখ্যাতদের নিয়ে জেলা আওয়ামী লীগের কমিটির খসড়া জমা দেওয়ার প্রতিবাদে বঞ্চিত আওয়ামীলীগের উদ্যোগে প্রতিবাদ মিছিল বের করা হয়েছে। ১৯ সেপ্টেম্বর শনিবার বিকেলে নগরীর কোর্ট পয়েন্ট এলাকা থেকে শুরু হয়ে মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে তালতলায় গিয়ে এক সংক্ষিপ্ত পথ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ মিছিল পরবর্তী পথ সভায় বক্তাতারা বলেন যে, দীর্ঘ নয় মাস পর জেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি হতেশুনে আমরা বুক ভরা আশা নিয়ে ছিলাম দলের পরীক্ষিত এবং ত্যাগী নেতাদের প্রস্তাবিত খোসড়া কমিটিতে মূল্যায়ন করা হবে কিš‘ তৃনমূল নেতাদের যথাযথ মূল্যায়ন না করে, দলীয় সভানেত্রীর আদেশ অমান্য করে নিজ পছন্দের কর্মীদের (মাইম্যান) গুরুত্বপূর্ণ পদে দেওয়া, ত্যাগী নেতাদের বাদ দেওয়ার মতো ঘটনা ঘটতে যা”েছ। তারা বলেন, জেলা কমিটিতে বিতর্কিত ব্যবসায়ী, বালু-পাথর খেকো, দুর্নীতিবাজ, বঙ্গবন্ধু হত্যার খুনি পরিবারের সদস্য দিয়ে প্রস্তাবিত খোসড়া কমিটি কেন্দ্রে প্রেরণ নিয়ে জেলা পর্যায়ে বিক্ষোভ প্রতিবাদ জানাই। জেলা আওয়ামীলীগের গত কমিটির পরি”ছন্ন রাজনীতিবিদ হিসেব পরিচিত সিলেট ৪ আসনের ৭বারের সাংসদ বর্তমান প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসং¯’ান মন্ত্রী ইমরান আহমদ এম.পি মহোদয়-কে জেলা আওয়ামীলীগের প্রস্তাবিত খোসড়া কমিটিতে সদস্য পদে রাখা হয়নি, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক, জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি শহীদ মুক্তিযোদ্ধার সন্তান দুর্দিনের কারা নির্যাতিত ত্যাগী নেতা এম. শাহরিয়ার কবির সেলিম কে গত দুই কমিটিতে রাখা হয়নি। বিয়ানীবাজার বাসিন্দা হওয়াতে এবং এবারের বর্তমান সাধারন সম্পাদকের বাড়ী বিয়ানীবাজার হওয়াতে প্রতিদ্ব›দ্বী ভেবে এবারও জেলা আওয়ামীলীগের প্রস্তাবিত খোসড়া কমিটিতে নূন্যতমে সদস্য পদেও রাখা হয়নি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামীলীগের সাবেক উপ-দপ্তর সম্পাদক ত্যাগী নেতা জগলু চৌধুরী, দুর্দিনে সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি এবং জেলা ছাত্রলীগের সাবেক সদস্য বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে এডভোকেট সালেহ আহমদ হিরা কে প্রাণে মারা উদ্দেশ্যে গুলি করে সেই দিন আল্লাহর অশেষ কৃপায় গুরুতর আহত অব¯’ান বেঁচে যান এবং জেলা আওয়ামীলীগের সাবেক সম্পাদক মন্ডলীর সদস্য এডভোকেট শেখ মকলু মিয়া-কে ও জেলা আওয়ামীলীগের প্রস্তাবিত খোসড়া কমিটিতে সদস্য পদেও রাখা হয়নি।

মিছিল পরবর্তী পথ সভায় উপ¯ি’ত ছিলেন, আওয়ামীলীগ নেতা কয়েছ আহমদ, মাহবুবুল হক, আব্দুল মুতলিব, সোবহান আহমদ, নোমান আহমদ, জসিম উদ্দিন, নাজমুল ইসলাম মাসুম, রেজানোর রহমান সেলিম, ইয়াছিন আহমদ সুমন, রকিব আলী, মীর্জা হামিদ অভি, ফয়ছল আহমদ, নবী হোসেন জীবন প্রমুখ। বিজ্ঞপ্তি




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020