1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
বন্যায় ডাকাতি বন্ধে কঠোর অবস্থানে পুলিশ : সুনামগঞ্জে ডিআইজি
সোমবার, ০৪ জুলাই ২০২২, ১০:০৭ অপরাহ্ন




বন্যায় ডাকাতি বন্ধে কঠোর অবস্থানে পুলিশ : সুনামগঞ্জে ডিআইজি

লতিফুর রহমান রাজু ,সুনামগঞ্জ :
    আপডেট : ২২ জুন ২০২২, ৯:০৫:১৯ অপরাহ্ন

পুলিশের সিলেটে ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ বলেছেন, বন্যায় বানভাসী মানুষেরা অনেক কষ্টে রয়েছেন তবে আমরা বিচ্ছিন্নভাবে ডাকাতির কথা শুনেছি সেজন্য পুলিশ একশন নিয়েছে। আমরা ইতিমধ্যেই প্রচুর নৌকা দিয়ে হাওরের প্রত্যন্ত এলাকাগুলো, হাটবাজার এবং আশ্রয়কেন্দ্রেগুলোতে পুলিশ টহল দিচ্ছে। কারণ মানুষের পাশাপাশি গরু ছাগল ও মানুষের মূল্যবান সম্পদ যাতে চুরি না হয় সেজন্য সার্বিক নজরদারী বৃদ্ধি করেছি, কেউ যদি এমন কোন সংবাদ পান তাহলে আমাদের ৯৯৯ অথবা নিকস্থ থানায় ফোন করলে পুলিশ সাথে সাথে ব্যবস্থা নিবে।

বুধবার দুপুরে সুনামগঞ্জের পৌর ডিগ্রি কলেজে শুকনো খাবার ও খিচুড়ি বিতরণ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমরা এসে দেখেছি এখানে পৌর ডিগ্রি কলেজে প্রচুর মানুষ আশ্রয় নিয়েছে, আমরা এই এলাকাসহ হাওরের প্রত্যন্ত এলাকায় বাংলাদেশ পুলিশের সদস্যরা তাদের মধ্যে ছুটে গিয়েছে তাদের উদ্ধার করে উচু এলাকায় নিয়ে গিয়েছে। আপনারা দেখেছেন এখানে চারিদিকে পানি এখানে কোন বিদ্যুৎ নাই রান্না করার ব্যবস্থা নাই সেই কথা মাথায় রেখে আমরা ছুটে এসেছি। আজ আমরা এখানকার প্রচুর মানুষের মধ্যে রান্না করা খাবার ও শুকনো খাবার প্রদান করলাম। যাতে এই বন্যার পানি না যাওয়া পর্যন্ত এ কষ্টের মধ্যে কিছুটা ভালো থাকে, এতে করে বাংলাদেশ পুলিশ আবারও প্রমাণ করলো আর্তপিড়িত মানুষের পাশে তারা সব সময় থাকে এবং ভবিষ্যতেও থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি বিল্পব বিজয় তালুকদার, নুরুল ইসলাম, সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার সাইদ আনোয়ার, জয়নাল আবেদীন, সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন চৌধুরী প্রমুখ।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020