1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
বলিউডের তিন খানের মধ্যে সবচেয়ে ধনী কে?
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ন




বলিউডের তিন খানের মধ্যে সবচেয়ে ধনী কে?

বিনোদন ডেস্ক::
    আপডেট : ২০ সেপ্টেম্বর ২০২২, ৫:৫২:৫২ অপরাহ্ন

তিন খানের মধ্যে সবচেয়ে জনপ্রিয় কে? ভক্তদের মধ্যে এই রেষারেষি আজীবনের। কেউ শাহরুখকে এগিয়ে রাখেন, কেউ সালমানকে আবার কেউ বা বেছে নেন আমির খানকে। তবে বিগত কিছু বছর ধরে শাহরুখের ক্যারিয়ারে খরা। অন্যদিকে এ বছরটা সালমান খানের জন্যও খুব একটা ভালো যাচ্ছে না।

আমির খানকে তো আবার পড়তে হয়েছে বয়কট ট্রেন্ডের মুখে। তবে দীর্ঘ ক্যারিয়ারে কম রোজগার তারা করেননি। ব্যাঙ্ক ব্যালেন্স আকাশ ছোঁয়া। আমির-সালমান ও শাহরুখের মধ্যে সবচেয়ে ধনী কে? কেই বা একটু পিছিয়ে? দেখে নেয়া যাক।

বলিউড লাইফের এক রিপোর্ট অনুযায়ী, শাহরুখ খান নাকি প্রতি দিন রোজগার করেন ১ কোটি ৪ লক্ষ টাকা (আনুমানিক)। শুধু কি অভিনয়? আনুষঙ্গিক ব্যবসা ও সোশ্যাল মিডিয়া থেকেও একটা বড় অংশের রোজগার হয় তার। এ ছাড়াও রয়েছে আইপিএলের টিম।

সূত্র বলছে, তার নাকি মোট সম্পত্তির পরিমাণ ৫ হাজার ৫৯৩ কোটি টাকা। অন্যদিকে পিছয়ে নেই বলিউডের ভাইজানও। শাহরুখের প্রায় কাছাকাছি সম্পত্তি তার। সূত্র জানাচ্ছে, তার নাকি মোট সম্পত্তির পরিমাণ ৩৬০ মিলিয়ন। অর্থাৎ টাকায় হিসেবে করলে দাঁড়ায় ২ হাজার ৯০০ কোটি টাকা।

এই তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন আমির খান। অথচ তিন খানের মধ্যে সবচেয়ে পুরনো তিনিই। ইন্ডাস্ট্রিতে তিনি পরিচিত মিস্টার পারফেকশনিস্ট হিসেবেও। প্রতি দিন নাকি ৪২ হাজার ডলার রোজগার করেন তিনি। মোট সম্পত্তির পরিমাণ আনুমানিক ১৮০০ কোটি টাকা। অর্থাৎ তিন খানের মধ্যে এগিয়ে শাহরুখ।

দ্বিতীয় স্থানে রয়েছেন সালমান ও তৃতীয় স্থানে রয়েছেন আমির খান। বিগত বেশ কিছু বছর ধরে বড় পর্দা থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন শাহরুখ। বক্স অফিসে সিনেমা পরপর ফ্লপ হওয়ার কারণে খানিক ‘ব্রেক’ নিচ্ছিলেন তিনি। তবে তিনি আবার ফিরছেন। তাকে দেখা যাবে ‘জওয়ান’ ও ‘পাঠান’ সিনেমাতে। এ ছাড়াও হাতে রয়েছে রাজকুমার হিরানির ‘ডানকি’ সিনেমার কাজও।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020