1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
বাংলাদেশের হারে ভক্তদের যে প্রতিক্রিয়া
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৩:১৭ পূর্বাহ্ন




বাংলাদেশের হারে ভক্তদের যে প্রতিক্রিয়া

বাংলানিউজএনওয়াই ডেস্ক::
    আপডেট : ২৭ অক্টোবর ২০২২, ৫:১৪:০৮ অপরাহ্ন

জয় দিয়ে বিশ্বকাপ শুরু করলেও নিজেদের দ্বিতীয় ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ব্যাটিং ব্যর্থতায় ১০৪ রানের বিশাল ব্যবধানে লজ্জার হার বাংলাদেশের। এরপর থেকেই চলে সোস্যাল মিডিয়ায় ক্রিকেট প্রেমীদের ক্ষুদ্ধ প্রতিক্রিয়া।

আজ বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দ.আফ্রিকার দেয়া ২০৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৬.৩ ওভারে ১০১ রানে গুটিয়ে যায় সাকিব আল হাসানের দল। এর আগে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে টস জিতে ব্যাটিংয়ে নেমে রুশোর ঝড়ো সেঞ্চুরিতে ২০ ওভারে ৫ উইকেটে ২০৫ রান তোলে তারা।

রশিদ নামে একজন ফেসবুকে লিখেছেন, পাবন আর নান্নু ওপেন এবং সুজন বল করলে টি-টুয়েন্টি কাপ বাংলাদেশেই আসবে।

ফজলুল কবির নামে একজন লিখেছেন, মাহমুদুল্লাহ ও মুশফিকের মতো খেলোয়াড়দের বাদ দিয়ে মিনহাজুল আবদীন নান্নু ভাই দলকে বেশি উজ্জিবীত করেছেন। এর ফলেই আমরা বারবার হারতেছি।

মো. রিয়াজ উদ্দিন রাজ নামে একজন লিখেছেন, সালাউদ্দিন ধ্বংস করছে ফুটবল দল। আর এদিকে পাপন ধ্বংস করছে ক্রিকেট দল। তারা উন্নয়নের নামে দেশের খেলাধুলাকে ধ্বংস করে দিছে।

মোহাম্মদ আরিফ নামে একজন লিখেছেন, পাপন যতদিন বিসিবির সভাপতি থাকবে, ততদিন বাংলাদেশ ক্রিকেট টিম ধ্বংস হতে থাকবে।

মো. আজিম নামে একজন লিখেছেন, বাংলাদেশ এতো বাজে খেলার পেছনে পাপন নান্নু বাশারের অবদান সবটুকুই। তারা যতদিন দলের ম্যানেজিংয়ের দায়িত্বে থাকবে দল সব সময় এমনই খেলবে। সবার আগে তাদেরকে বাদ দেওয়া উচিত।

মজিবুল হক নামে একজন লিখেছেন, আমি আশা করি বাকি ম্যাচগুলো বাংলাদেশ দলের এমন হবে। কারণ বাংলাদেশ দল ছাগল দিয়ে হাল চাষ করতে ছায়

ইকবাল আহম্মদ নামে একজন লিখেছেন, বাংলাদেশ দল যত আগে বিশ্বকাপ থেকে বিদায় নিবে।

বাংলাদেশের মানুষ ততোই হার্টের সমস্যা থেকে বেঁচে যাবে।

জানা যায়, বিশাল টার্গেটে ব্যাট করতে নেমে শুরুর ওভারে ঝড় তুলেছিলেন সৌম্য সরকার। কিন্তু এরপরই উইকেটে আসা যাওয়া মিছিল শুরু হয় বাংলাদেশের।

দলীয় ২৬ রানে সৌম্য ৬ বলে ১৫ রান করে বিদায়ের শুরু হয় আউট হওয়ার মিছিল। নাজমুল হোসেন শান্ত ৯, সাকিব ১, আফিফ ১ ও মিরাজ ১১ রান করে বিদায় নেন। দলীয় ৬৬ রানে বিদায় নেন টপঅর্ডারের পাঁচ ব্যাটার।

দলের বিপদে লিটন কিছুটা লড়াইয়ে চেষ্টা করেন। কিন্তু উইকেটের অন্যপ্রান্তে আসা যাওয়ার মিছিল। এরপর মোসাদ্দেক শূন্য ও নুরুল হাসান ২ রান করে বিদায় নেন। আর দলের পক্ষে সর্বোচ্চ ৩৪ রান করে লিটন যখন ফেরেন তখন ১২ ওভার শেষে বাংলাদেশের রান ৮ উইকেটে ৮৫। শেষ মুহূর্তে দুই পেসার তাসকিন আহমেদ ও মোস্তাফিজের কল্যাণে দলীয় শতক পূর্ণ করেন। তাসকিন ১৭ বলে ১০ রান করে বিদায় নেন। তবে মোস্তাফিজ ৩ বলে ৯ রান করে অপরাজিত থাকেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020