1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
বাংলাদেশে এক অভিনেত্রীর চড় খেয়ে গেছেন নোরা!
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:৪০ পূর্বাহ্ন




বাংলাদেশে এক অভিনেত্রীর চড় খেয়ে গেছেন নোরা!

বিনোদন ডেস্ক::
    আপডেট : ২২ নভেম্বর ২০২২, ৭:৩১:০০ অপরাহ্ন

এইতো মাত্র চারদিন আগে বাংলাদেশ থেকে ঘুরে গেছেন বলিউডের হট গার্ল খ্যাত নোরা ফাতেহি। তার বাংলাদেশ ভ্রমণ নিয়ে বেশ আলোচনা-সমালোচনার পর বাংলাদেশে প্রবেশের সুযোগ পান নোরা। এবার শোনা গেলে বাংলাদেশে এসে এক সহ অভিনেত্রীর চড় খেয়েছেন নোরা ফাতেহি। অবশ্য তিনিও সেই অভিনেত্রীকে আরেকটি চড় দিয়েছেন বলেও জানা গেছে।

নিজের চড় খাওয়া এবং ওই অভিনেত্রীকে চড় দেয়ার বিষয়টি ভারতে গিয়ে কপিল শর্মা শোতে জানান নোরা ফাতেহি। অভিনেত্রীর বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এমনটাই বলা হয়েছে।

বাংলাদেশে শুটিং করার সময় এক সহ-অভিনেতাকে চড় মেরেছিলেন এ আইটেম গার্ল। ঐ সহ-অভিনেতার সঙ্গে ঝগড়ায়ও জড়িয়ে পড়েছিলেন বলে ‘দ্য কপিল শর্মা শো’তে ফাঁস করেছেন নোরা।

নতুন সিনেমা ‘অ্যান অ্যাকশন হিরো’র প্রচারে ঐ সিনেমার অভিনেতা আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘দ্য কপিল শর্মা শো’তে হাজির হয়েছিলেন এই বলিউড অভিনেত্রী। শো চলাকালীন এক পর্যায়ে কপিলের সঙ্গে আলাপে নোরা বলেন, ‘একবার বাংলাদেশে শুটিং করার সময় এক অভিনেতা আমার সঙ্গে খারাপ আচরণ করেছিল। আমি তাকে চড় মারি এবং সে আমাকে পাল্টা চড় মারে।’

নিপুণের জয়কে সত্যের জয় বলছেন সাইমন

অভিনেত্রী আরো যোগ করেন, আমি তাকে পুনরায় চড় মারলে সে আমার চুল টেনে ধরেছিল। তারপর আমাদের বিশাল যুদ্ধ বেঁধে গেল। পরিচালক এসে তা থামায়। তবে কবে এ ঘটনা ঘটেছিল কিংবা যার সঙ্গে ঝগড়া বেঁধেছিল, তিনি বাংলাদেশি না ভারতীয়, তা প্রকাশ করেননি নোরা।

মরোক্কীয় বংশোদ্ভূত ভারতীয় নাগরিক নোরা ফাতেহির বর্তমানে বলিউডের সেরা নারী আইটেম গার্লদের একজন। আইটেম গানের শিল্পী হিসেবে নোরা ফাতেহি বলিউডের বেশ কিছু ছবিতে নজর কেড়েছেন। সেগুলোর মধ্যে রয়েছ- ‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেভ জয়তে’, ‘স্ত্রী’, ‘ভারত’, ‘বাটলা হাউস’ প্রভৃতি। মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় তিনি।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020