1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
বানিয়াচংয়ে সিপিবি'র বিক্ষোভ সমাবেশ
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২:৪৮ অপরাহ্ন




বানিয়াচংয়ে সিপিবি’র বিক্ষোভ সমাবেশ

বাংলানিউজএনওয়াই ডেস্ক
    আপডেট : ১২ আগস্ট ২০২২, ৯:২৯:১১ অপরাহ্ন

বানিয়াচংয়ে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিপিবি’র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। জ্বালানী তেল-সার-ঔষধসহ নিত্য পণ্যের বর্ধিত দাম প্রত্যাহার করা ও মাত্রাতিরিক্ত লোডশেডিং এর প্রতিবাদে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শুক্রবার ( ১২ আগস্ট )  বিকাল ৫ টার দিকে বানিয়াচং শহীদ মিনার সংলগ্ন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিপিবি’র বানিয়াচং গ্রুপ কমিটির আয়োজনে উক্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

কমরেড জিতু মিয়ার সভাপতিত্বে এবং কমরেড আব্দুল হক মামুনের সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য দেন- সিপিবি বানিয়াচং গ্রুপ কমিটির সাধারণ সম্পাদক, সাংবাদিক ও সমাজকর্মী আতাউর রহমান মিলন।

বক্তব্য দেন শ্রমিক নেতা ফরিদ মিয়া। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিপিবি হবিগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক পীযূষ চক্রবর্তী।

এসময় তিনি বলেন, জ্বালানী তেল-সার-ঔষধের দাম বেড়ে যাওয়াতে সাধারণ মানুষ বিপাকে পড়েছেন। বর্তমান সরকার শ্রমজীবী মানুষের স্বার্থ দেখে না। হুট করেই বেড়েছে নিত্য পণ্যের দাম। আর নিত্য পণ্যের দাম বাড়লে সাধারণ মানুষ বাঁচবে কি করে? আর যে সরকার জনগনের কল্যানে আসবেনা সেই সরকারকে জনগণের প্রয়োজন নাই। সরকারের এই অনৈতিক কর্মকান্ড দমাতে হলে সম্মিলিতভাবে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ প্রয়োজন।

এসময় আরো উপস্থিত ছিলেন কমরেড রাজবী আহমেদ আবু বক্কর, কমরেড ওয়াহেদ মিয়া কমরেড মহিস মিয়া প্রমুখ।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020