1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
বালাগঞ্জে পুড়ানো হলো ‌দুই লক্ষ টাকার অবৈধ জাল
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:৫১ পূর্বাহ্ন




বালাগঞ্জে পুড়ানো হলো ‌দুই লক্ষ টাকার অবৈধ জাল

বাংলানিউজএনওয়াই ডেস্ক
    আপডেট : ২৬ জুলাই ২০২২, ৯:২০:০৬ অপরাহ্ন

বালাগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহের কর্মসূচির আওতায় চতুর্থ দিনে মোবাইল কোর্ট পরিচালনা করে অবৈধ জাল আটক করে জনসম্মুখে পুড়ানো হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজিনা আক্তারের নেতৃত্বে মোবাইল কোর্ট অভিযান চালায়।

মঙ্গলবার ( ২৬ জুলাই ) বিকেলে উপজেলা জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তার দপ্তরের বাস্তবায়নে বালাগঞ্জের বড়ভাঙা নদী ও গোড়াপুর হাওরে অভিযানে প্রায় ২ লাখ টাকার অবৈধ ম্যাজিক জাল ও কারেন্ট জাল আটক করে উপজেলা পরিষদ প্রাঙ্গণে জনসম্মুখে পুড়ানো হয়। অভিযান পরিচালনার সময় উপজেলা জ্যেষ্ঠ কর্মকর্তা নির্মল চন্দ্র বনিক ও বালাগঞ্জ থানার একদল পুলিশ সদস্য।

জনসম্মুখে জাল পুড়ানোর সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস ভূলন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা নুরুজ্জামান, ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন কর্মকর্তা রাজিব সরদার, সাংবাদিক আবুল হোসেন ইমন, জাগির হোসেন, আমীর আলী প্রমুখ।

অভিযান শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজিনা আক্তার বলেন, উপজেলা প্রশাসন গোড়াপুর হাওর ও বড়ভাঙা নদীতে অভিযান পরিচালনা করে অবৈধ জালগুলো ধরে আনা হয়। যারা জাল গুলো রেখেছে তাঁদের পাওয়া যায়নি। অবৈধ জাল গুলো ধরে নিয়ে আসার মাধ্যমে একটা বার্তা দেয়া, এভাবে যদি কেউ অবৈধ জাল ফেলে মাছ ধরে। তাহলে তাঁদের শাস্তির আওতায় নিয়ে আসা হবে। সবাইকে অবৈধ জাল দিয়ে মাছ না ধরার আহবান করেন তিনি।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020