1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
বালাগঞ্জে ২৩জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৬:১৭ পূর্বাহ্ন




বালাগঞ্জে ২৩জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

বালাগন্জ প্রতিনিধি
    আপডেট : ০৬ সেপ্টেম্বর ২০২০, ৬:৪৭:৩১ পূর্বাহ্ন

সিলেটের বালাগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সহ ২৩জন নেতা-কর্মীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে (২০১৮/২১(২)/২৫(২)/ ২৯(১)৩৫ ধারায়) মামলা দায়ের করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে আওয়ামী লীগের এক নেতা বাদী হয়ে বালাগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন। মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিগত দিনে উক্ত আসামি গন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক তাদের আইডি থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মন্ত্রী পরিষদের গুরুত্বপূর্ণ ব্যক্তির বিরুদ্ধে মানহানিকর স্ট্যাটাস দিচ্ছেন এবং সরকারের উন্নয়নের মুলক কর্মকান্ডের বিরুদ্ধে ফেইসবুকে ও ইলেকট্রনিক মিডিয়ার মাধ্যমে অশালীন মন্তব্য করছেন।

পূর্ব গৌরীপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড আওয়ামী এর সাধারণ সম্পাদক সাইস্তা মিয়া বাদী হয়ে ২৩জন বিএনপির নেতা-কর্মীর নাম উল্লেখ করে ২৫০/৩০০ জন কে অজ্ঞাত আসামী করে বালাগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

মামলার অন্যান্য আসামীরা হলেন-বালাগঞ্জ উপজেলা উপজেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি শাহিন আলম, যুবদলের সমন্নয় কমিটির সদস্য আদিল আহমেদ রিমন, পশ্চিম গৌরীপুর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ও সুহেল স্মৃতি পরিষদের সচিব শাহরিয়ার আহমদ খালেদ, ইতালি যুবদলের সম্পাদক সুলেমান বেগ, যুবদল নেতা শাহজাহান, উপজেলা ছাত্রদলের জুনেদ, মামুন, জাবুল, আলিম, নুরুল ইসলাম, ইমাম উদ্দিন, ইমন এহসান সহ ২৩জন।

এব্যাপারে বালাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গাজী আতাউর রহমান বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনে হওয়া মামলার আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020