1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
বিএনপি-জামায়াত গণতন্ত্রের নয়, বমতন্ত্রের বাংলাদেশ চায় : মুকুট
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৬:৪৭ অপরাহ্ন




বিএনপি-জামায়াত গণতন্ত্রের নয়, বমতন্ত্রের বাংলাদেশ চায় : মুকুট

সুনামগঞ্জ প্রতিনিধি
    আপডেট : ১৭ আগস্ট ২০২২, ৬:২১:৫৩ অপরাহ্ন

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব নুরুল হুদা মুকুট বলেছেন, দেশে বিএনপি-জামায়াত চক্রের ষড়যন্ত্র এখন অব্যাহত। দেশের উন্নয়নের বিপরীতে এই চক্র পরিকল্পিতভাবে গুজব ছড়িয়ে দিয়ে দেশকে উত্থপ্ত করে নিজেদের পায়দা লুটের সুযোগ খোঁজছে। তিনি বলেন, জোট সরকারের আমলে ২০০৫ সালের এই দিনে একযোগে সারাদেশে সিরিজ বোমা হামলা করা হয় । কারণ এরা গণতন্ত্রের নয়, বমতন্ত্রের বাংলাদেশ কায়েম করতে চায়। তিনি বোমা হামলার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য সরকারের নিকট দাবী জানান।

বিএনপি-জামাত অশুভ জোট সরকারের শাসনামলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে সুনামগঞ্জ বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

বুধবার (১৭ আগষ্ট) দুপুরে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের আয়োজনে শহরের রমিজ বিপণীস্থ আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুটের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এসে মিছিলটি সমাপ্ত করা হয়।

বিক্ষোভ মিছিলে এ সময় উপস্থিত ছিলেন, শান্তিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী আবুল কালাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস, জুনেদ আহমদ,জেলা কৃষকলগি নেতা যথীন্দ্র মোহন তালুকদার, জেলা যুবলেিগর সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস,জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক জুবের আহমদ অপু,শোয়েব চৌধুরী,সদর যুবলীগের সহ সভাপতি মো. ফয়সল আহমদ,কাউসার আহমেদ,সাংগঠনিক সম্পাদক জেবুল মিয়া, জেলা ছাত্রলীগের সহ সভাপতি অমিয় মৈত্র প্রমুখ।

নুরুল হুদা মুকুট আরও বলেন, আগামীতে বিএনপি জামায়াত চক্র যারাই বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে নস্যাত করার চেষ্টা করবে তাদের রাজপথেই প্রতিহত করা হবে ।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020