1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
বিএনপি নেতাদের হাতে হারিকেন ধরিয়ে দিতে হবে: প্রথনমন্ত্রী
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:৪৬ অপরাহ্ন




বিএনপি নেতাদের হাতে হারিকেন ধরিয়ে দিতে হবে: প্রথনমন্ত্রী

বাংলানিউজ২৪এনওয়াই ডেস্ক
    আপডেট : ০১ আগস্ট ২০২২, ১:৩১:১৯ অপরাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেখলাম, বিএনপির নেতারা হারিকেন নিয়ে আন্দোলন করছে। তাদের হাতে হারিকেন ধরিয়ে দিতে হবে। ইউরোপসহ উন্নত দেশগুলোতে মূদ্রাস্ফীতি বাড়ছে। সেখানে বাংলাদেশে মূদ্রাস্ফীতি তুলনামূলক কম। আমরা পরিকল্পনা নিয়ে কাজ করে যাচ্ছি।

সোমবার (১ আগস্ট) কৃষকলীগের রক্তদান কর্মসূচির অনুষ্ঠানে এসব কথা বলেন প্রধানমন্ত্রী। এ সময় রক্তদানে সক্ষম ব্যক্তিদের রক্ত দেওয়া আহ্বান জানান তিনি।

শেখ হাসিনা বলেন, প্রকৃত গণতন্ত্র থাকলে দেশ কত এগিয়ে যায়, বাংলাদেশ আজ তার উদাহরণ। আওয়ামী লীগ এর বাস্তবায়ন করেছে।আওয়ামী লীগ ক্ষমতায় আসার আগে তারা ক্ষমতায় এসে মানুষের জন্য কী করেছে। বরং ১৯৯৬ সালে ক্ষমতায় আসার পর আওয়ামী লীগ যেসব উদ্যোগ নিয়েছিল, পরে ২০০১ সালে তারা ক্ষমতায় গিয়ে দেশকে পিছিয়ে দেয়।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপির আমলে মানুষ ভোট দিতে পারিনি। বিএনপির সন্ত্রাসীরা সিল মারবে, বাক্স ভরবে— এটাই ছিল নীতি। বিএনপির আমলে মানুষের ভোটের অধিকার ছিল না।

প্রধানমন্ত্রী বলেন, আমাদের আত্মনির্ভরশীল হতে হবে। কারো এক ইঞ্চি জমিও যেন খালি পড়ে না থাকে। বর্ডার গার্ড ও পুলিশ থেকে শুরু করে সবাইকে নির্দেশনা দিয়েছি; যেখানে যতটুকু জমি আছে, যেন খাদ্য উৎপাদন করা হয়।

তিনি বলেন, আমরা চাই প্রত্যেকটি পরিবার যেন সুখি পরিবার হয়। আমরা শিক্ষা থেকে শুরু করে প্রতিটি ক্ষেত্রে গুরুত্ব দিচ্ছি। সাধারণ মানুষের জন্য সব রকম ব্যবস্থা নিচ্ছি। ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছি।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020