1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
বিএনপি ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করছে : হবিগঞ্জে স্বরাস্ট্রমন্ত্রী
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৯ অপরাহ্ন




বিএনপি ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করছে : হবিগঞ্জে স্বরাস্ট্রমন্ত্রী

হবিগঞ্জ প্রতিনিধি
    আপডেট : ০৩ ডিসেম্বর ২০২২, ৫:৪৮:১১ অপরাহ্ন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন১০ ডিসেম্বর ঘিরে ঢাকা শহরকে সচল রাখতে পুলিশ কমিশনার সব ব‍্যবস্থা নেবে, আমরা শুনছি বিএনপি সমাবেশে চাল ডাল নিয়ে অবস্থান করবে, চাল ডাল নিয়ে ঢাকায় কেন অবস্থান নিচ্ছে সেদিকে আমরা নজর রাখছি। তিনি বলেন, একটি দল ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করছে।

তিনি শনিবার (০৩ ডিসেম্বর) বেলা আড়াইটায় হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এ কথা বলেন।
তিনি আরো বলেন, ছাত্রলীগের অনুষ্ঠান এগিয়ে এনে ১০ ডিসেম্বর বিএনপি’র সমাবেশের জন্য সোহরাওয়ার্দী উদ্যান খালি করে দিয়েছেন প্রধানমন্ত্রী, সোহরাওয়ার্দী উদ্যানের পরিবর্তে নয়াপল্টনে সমাবেশ করলে ঢাকার আইনশৃঙ্খলা রক্ষা ও যানজট বিবেচনায় যা যা করণীয়, পুলিশ কমিশনার তাই করবেন।

এ সময় বিমান ও পর্যটন প্রতি মন্ত্রী মাহবুব আলী, জেলা আওয়ামী লীগের সভাপতি ও হবিগঞ্জ-৩ আসনের এমপি আবুজাহির, হবিগঞ্জ ২ আসনের এমপি আব্দুল মজিদ খান,
সিলেট বিভাগের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ, হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান, পুলিশ সুপার এসএম মুরাদ আলীসহ আওয়ামীলীগ ও প্রশাসনের বিভিন্নস্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য প্রায়, ৮ কোটি ২৮ লাখ টাকা ব্যয়ে শায়েস্তাগঞ্জ থানার ভবন নির্মাণ করা হয়েছে। পরে মন্ত্রী আয়োজিত সুধী সমাবেশ প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহন করেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020