1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
বিকিনিতে শাশুড়ি-হবু বৌমার টক্কর
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৫:৩৮ অপরাহ্ন




বিকিনিতে শাশুড়ি-হবু বৌমার টক্কর

বিনোদন ডেস্ক
    আপডেট : ২৭ জুলাই ২০২২, ১:৩১:৪২ অপরাহ্ন

শ্রাবন্তী ও ছেলের হবু বউ দামিনী

মলদ্বীপের খোলা আকাশের নীচে বিকিনিতে উচ্ছল অভিনেত্রী শ্রাবন্তী ও ছেলের হবু বউ দামিনী। তাদের ভাইরাল ওই ছবি দেখে মনে হচ্ছে- বিকিনিতে টক্কর দিচ্ছে শাশুড়ি ও হবু বৌমা। উষ্ণতায় কেউ কাউকে এক ইঞ্চিও ছাড়েননি!

শ্রাবন্তী ও দামিনীর জৌলুসের কাছে পদানত সমুদ্রের উদ্দামতায় এ বলেন আমায় দেখ, ও বলেন আমায়! মালদ্বীপে ঠিক এই কাণ্ডই ঘটালেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, দামিনী ঘোষ।

অনুরাগীদের দাবি, রূপসীদের জৌলুসে ‘নজর না লগ যায়ে’! কী করেছেন তারা? প্রশ্ন করুন কী করেননি! দুই সুন্দরী সমুদ্রতীরে উন্মুক্ত। বালুকাবেলায় ঝিনুক কুড়োনোর বদলে নিজেদের মেলে ধরেছেন খোলামেলা পোশাকে। নায়িকার ধবধবে শরীরে কালো বিকিনি। তাতে আড়াল শিফনের জ্যাকেটের।

দামিনী কখনও ঝলমলে রামধনু বিকিনিতে, কখনও কালো বিকিনিতে উচ্ছল। আবার তিনিই নীল বিকিনিতে সমুদ্রের মতোই গভীর। শাশুড়ি-বৌমার ছবি বলছে, মালদ্বীপে গিয়ে বাঁধভাঙা উপভোগে মেতেছিলেন দু’জনেই। কেউ একসঙ্গে ছবি দেননি। মলদ্বীপের খোলা আকাশ, নীল সমুদ্র, প্রকৃতি এবং তারকা হোটেলের। নেপথ্যদৃশ্য হিসেবে মিলে যাচ্ছে সবই।

ছেলে অভিমন্যুর পছন্দ দামিনীকে। তাকে শ্রাবন্তীও ভালবাসেন। এর আগেও ছেলে-বৌমার সঙ্গে একসঙ্গে বেড়াতে গিয়েছেন এই অভিনেত্রী। তাকে সঙ্গ দিতে দেখা যায় বিশেষ বন্ধু অভিরূপ নাগচৌধুরীকেও। মলদ্বীপেও কি সেই চার জন ফের একসঙ্গে? শাশুড়ির পরেই হবু বৌমা ছবি দিয়ে সেই প্রশ্নই তুলে দিলেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020