1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
বিক্ষোভে গুলি চালিয়ে হত্যাকারী শ্বেতাঙ্গ কিশোরকে সমর্থন করেছেন প্রেসিডেন্ট ট্রাম্প
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৭:০৩ অপরাহ্ন




বিক্ষোভে গুলি চালিয়ে হত্যাকারী শ্বেতাঙ্গ কিশোরকে সমর্থন করেছেন প্রেসিডেন্ট ট্রাম্প

Banglanews24ny
    আপডেট : ০২ সেপ্টেম্বর ২০২০, ৫:৪৬:৩২ পূর্বাহ্ন

বিক্ষোভে গুলি চালিয়ে হত্যাকারী শ্বেতাঙ্গ কিশোরকে সমর্থন করেছেন প্রেসিডেন্ট ট্রাম্প।যুক্তরাষ্ট্রে বিক্ষোভে গুলি চালিয়ে দুই জনকে হত্যাকারী শ্বেতাঙ্গ কিশোরকে সমর্থন করেছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তিনি পোর্টল্যান্ডে সংঘর্ষের ঘটনায়ও অভিযুক্তদের পক্ষে কথা বলেছেন। শনিবার ব্ল্যাক লাইভ ম্যাটার বিক্ষোভকারীদের সঙ্গে ট্রাম্পপন্থিদের সংঘর্ষে একজন বিক্ষোভকারী নিহত হন। খবর রয়টার্স ও সিএনএনের প্রেসিডেন্ট ট্রাম্প দাবি করেছেন, পোর্টল্যান্ডে তার সমর্থকদের কার্যকলাপ ছিল রক্ষণাত্মক বা আত্মরক্ষামূলক।

সোমবার হোয়াইট হাউজে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে নিজের এমন মনোভাবের কথা জানান তিনি। ডেমোক্রেটিক পার্টির মেয়র ও গভর্নর রয়েছে এমন অঞ্চলগুলোতে সহিংসতার জন্য আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে নিজের প্রতিদ্বন্দ্বী জো বাইডেন ও তার মিত্রদের দায়ী করেন ট্রাম্প।মার্কিন প্রভাবশালী মিডিয়া সিএনএন এর একজন সাংবাদিক প্রেসিডেন্ট ট্রাম্পের কাছে জানতে চান, পোর্টল্যান্ডের সহিংসতায় যুক্ত নিজের সমর্থকদের কর্মকাণ্ডের নিন্দা জানাবেন কি না? জবাবে ট্রাম্প বলেন, ঠিক আছে,

আমি বুঝতে পারছি সেখানে আমার বিপুলসংখ্যক সমর্থক ছিল। তবে এটি ছিল শান্তিপূর্ণ প্রতিবাদ।অন্য একজন সাংবাদিক ট্রাম্পের কাছে জানতে চান, তিনি কেনোশায় গুলিবর্ষণের নিন্দা করবেন কি না, যেখানে অভিযুক্ত ব্যক্তিকে ইতিপূর্বে ট্রাম্পের সমাবেশে দেখা গেছে। ১৭ বছরের ঐ ব্যক্তি অন্তত তিন জনকে গুলিবর্ষণের ঘটনায় অভিযুক্ত যাদের মধ্যে দুই জন মারা গেছেন। এর উত্তরেও ট্রাম্প কিশোরকে সমর্থন করেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020