1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
বিদ্যুৎ জামওয়ালের ‘ক্র্যাক’ শুরু
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:১৩ অপরাহ্ন




বিদ্যুৎ জামওয়ালের ‘ক্র্যাক’ শুরু

বিনোদন ডেস্ক::
    আপডেট : ২১ অক্টোবর ২০২২, ২:১৩:১৪ অপরাহ্ন

মুম্বাইয়ের বস্তি থেকে আন্ডারগ্রাউন্ড এক্সট্রিম স্পোর্টস জগতে একজন মানুষের যাত্রার গল্প নিয়ে তৈরি হচ্ছে অ্যাকশন সিনেমা ক্র্যাক-জিতেগা তো জিয়েগা।

এতে প্রধান চরিত্রের অভিনয় করছেন, বলিউডের অ্যাকশন তারকা বিদ্যুৎ জামওয়াল। সঙ্গে রয়েছেন জ্যাকলিন ফার্নান্দেজ এবং অর্জুন রামপাল।

সিনেমাটি নিয়ে ভ্যারাইটির প্রতিবেদনে জানানো হয়েছে, এরইমধ্যে পোল্যান্ডে শুরু হয়েছে ক্র্যাক-এর শুটিং। এটি পরিচালনা করছেন বিদ্যুৎ জামওয়াল অভিনীত আলোচিত সিনেমা কমান্ডো থ্রির নির্মাতা আদিত্য দত্ত।

সিনেমাটি নিয়ে আদিত্য দত্ত বলেন, ক্র্যাক এমন একটি স্ক্রিপ্ট যা আমি চার বছর ধরে কাজ করে যাচ্ছি। খেলাকে তুলে ধরতে এবং নিজেকে চ্যালেঞ্জ করতে, এমন একটি গল্পের বর্ণনা যেখানে গেমিং, অ্যাকশন, নাটক এবং রোমাঞ্চ রয়েছে।

ক্র্যাক নিয়ে বিদ্যুৎ জামওয়াল বলেন, বর্তমান দৃশ্যকল্প এবং দর্শকদের প্রতিক্রিয়া দেখে আমি বুঝতে পেরেছি যে প্রত্যেকের সবকিছু্তে সীমাবদ্ধতা থাকে এবং এটি কাজ ও পরিবেশে প্রভাব ফেলে। এই পরিবর্তনশীল দৃশ্য নিশ্চিত করেছে যে কোনো সীমা নেই, তবে আমাদের শুধু মালভূমিতেই থাকা উচিত নয়, তাদের ছেড়ে যেতে হবে। এটি ভারতের এক্সট্রিম স্পোর্টস একটি সিনেমা।

অর্জুন রামপাল বলেন, বিদ্যুৎ একজন অসাধারণ ক্রীড়াবিদ। মানুষের দৈহিক গঠন সম্পর্কে দুর্দান্ত জ্ঞান রয়েছে তার এবং আমি প্রতিদিন তার কাছ থেকে আমার শরীর, মানব দেহ সম্পর্কে কিছু শিখি, এটা কীভাবে আমরা ভিন্ন স্তরে নিয়ে যেতে পারি। নিখুঁত অ্যাকশন সিকোয়েন্সের প্রতি তার ডেডিকেশন সত্যিই প্রশংসনীয়।

জ্যাকলিন ফার্নান্দেজ বলেন, আমি ক্র্যাক-এর স্ক্রিপ্ট পড়ে ব্যাপকভাবে প্রভাবিত হয়েছি এবং খুব দ্রুত সিদ্ধান্ত নিয়েছি একজন আন্ডারগডের এমন অনুপ্রেরণামূলক গল্পের অংশ হওয়ার।

রিলায়েন্স এন্টারটেইনমেন্টের ব্যানারের এ সিনেমাটি প্রযোজনা করছে অ্যাকশন হিরো ফিল্মস ও পিজেড পিকচার্স। এটি ২০২৩ সালে মুক্তি পাওয়ার কথা রয়েছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020