1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
বিবাহিত নারীরা গুগলে যা বেশি খোঁজেন
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০২:২২ পূর্বাহ্ন




বিবাহিত নারীরা গুগলে যা বেশি খোঁজেন

বাংলানিউজএনওয়াই ডেস্ক
    আপডেট : ২৩ জুলাই ২০২২, ১০:৩৬:২৩ অপরাহ্ন

গুগল বিশ্বের বৃহত্তম সার্চ ইঞ্জিন। যখন যা জানার কৌতূহল হয় সঙ্গে সঙ্গে গুগলে তা সার্চ করেন কমবেশি সবাই। বিশ্বের প্রায় প্রতিটি প্রশ্নের উত্তর সংরক্ষিত আছে গুগলে। সাম্প্রতিক এক রিপোর্টে সামনে এসেছে এই গুগল সার্চ নিয়ে এক চাঞ্চল্যকর তথ্য। যেখানে উঠে এসেছে বিয়ের পর বেশিরভাগ নারীরা গুগলে ঠিক কী কী সার্চ করেন! তথ্য অনুসারে, বিবাহিত নারীরা এই সার্চ ইঞ্জিনে সার্চ করেন ‘স্বামীর পছন্দ জানার কৌশল’।

বিয়ের পর প্রায় প্রতিটি নারীর মনে প্রশ্ন থাকে যে তার স্বামী কী পছন্দ-অপছন্দ করেন। গবেষণায় উঠে এসেছে, এই প্রশ্নটিই গুগলে সবচেয়ে বেশি অনুসন্ধান করা হয় সদ্য বিবাহিত নারীদের তরফে। শুধু তাই নয়, নারীরা কীভাবে তাদের স্বামীর মন জয় করবেন কিংবা খুশি রাখবেন তাও অনুসন্ধান করেন গুগলে। এই সমীক্ষায় আরো উঠে এসেছে, ‘কোন কৌশলে স্বামীকে স্ত্রীনিষ্ঠ করা যায়’। এছাড়া অনেক নারী অনুসন্ধান করেন, ‘বিয়ের পর সন্তান ধারণের উপযুক্ত সময় কখন?’ সাধারণত স্ত্রীদের প্রায়ই সন্তান-ধারণ বিষয়টি নিয়ে আলাদা উত্তেজনা ও উৎকণ্ঠা থাকে। আর এ কারণেই নারীরা বেশি এসব বিষয়ের উত্তর খোঁজেন গুগলে। এছাড়া সমীক্ষার তথ্য আরো জানাচ্ছে, নারীরা গুগল সার্চে জানার চেষ্টা করেন- বিয়ের পর নতুন পরিবারে তাদের আচরণ কেমন হওয়া উচিত, কীভাবে তারা সেই পরিবারের, শ্বশুরবাড়ির সদস্য হয়ে উঠবেন ইত্যাদি।

সদ্য বিবাহিত নারীরা জানার চেষ্টা করেন, কীভাবে আপনার পরিবারের দায়িত্ব পালন করবেন ইত্যাদি। এমনকি বিয়ের পর কীভাবে নিজের ব্যবসা চালানো উচিত কিংবা পরিবার কীভাবে ব্যবসা পরিচালনা করতে সাহায্য ও সহযোগিতা করতে পারে এসব বিষয় জানার জন্যও গুগলে সার্চ করেন নারী।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020