1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
বিমান যাত্রীর পায়ুপথে সোনার বার
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০১:৫৭ পূর্বাহ্ন




বিমান যাত্রীর পায়ুপথে সোনার বার

বাংলানিউজএনওয়াই ডেস্ক
    আপডেট : ১৯ জুলাই ২০২২, ১১:০৮:২০ অপরাহ্ন

চট্টগ্রামে শাহ আমানত বিমান বন্দরে সোনার বারের পাশাপাশি স্বর্ণালঙ্কার এবং আমদানি নিষিদ্ধ সিগারেটসহ দুবাই ফেরত এক যাত্রীকে আটক করেছে শুল্ক গোয়েন্দা এবং এনএসআই। মঙ্গলবার (১৯ জুলাই) সকালে পায়ুপথে বিপজ্জনকভাবে সোনার বার নিয়ে আসছিল বাংলাদেশ বিমানের ওই যাত্রী।

শুল্ক গোয়েন্দা কর্তৃপক্ষের রাজস্ব কর্মকর্তা তৈয়বুর রহমান জানান, হাতেনাতে আটক মোহাম্মদ রফিকুল ইসলামের বাড়ি ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলায়। দুবাই থেকে সকাল ১০টা ৪০ মিনিটে শাহ আমানত বিমানবন্দরে অবতরণ করা বাংলাদেশ বিমান বিজি-১৪৮ এর যাত্রী ছিলেন তিনি।

জানা গেছে, দুবাই থেকে মোট চারটি সোনার বার নিয়ে আসছিল রফিকুল। এর মধ্যে দুটি বারের ঘোষণা দিয়ে তিনি শুল্ক পরিশোধ করেন। বাকি দুটি তিনি পায়ুপথে নিয়ে আসেন। গোপন সংবাদের ভিত্তিতে তার শরীরে তল্লাশি করে সেগুলো উদ্ধার করা হয়।

এছাড়া তার লাগেজে তল্লাশি করে ঘোষণা বহির্ভূতভাবে আনা ১৫ কার্টন বিদেশি সিগারেট, ১০০ গ্রাম স্বর্ণালঙ্কার এবং চকলেট ও খাদ্যসামগ্রী পাওয়া গেছে। সোনার বারসহ জব্দ করা মালামালের দাম ৩৫ লাখ টাকা। এর মধ্যে সোনার বারের দাম ২৮ লাখ টাকা, স্বর্ণালঙ্কার ৬ লাখ টাকা, সিগারেট ৪৫ হাজার টাকা, চকলেট ২৭ হাজার টাকা। এ উদ্ধারের ঘটনায় নগরীর পতেঙ্গা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020