1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
বিশ্বনাথের আমতৈল গ্রামের প্রতিবন্ধীদের সাথে যুগ্ম-সচিবের মতবিনিময়
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:৩৭ পূর্বাহ্ন




বিশ্বনাথের আমতৈল গ্রামের প্রতিবন্ধীদের সাথে যুগ্ম-সচিবের মতবিনিময়

সিলেট প্রতিনিধি
    আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০২০, ৯:০৫:৪৮ পূর্বাহ্ন

সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের বৃহত্তর আমতৈল গ্রামের প্রতিবন্ধী ব্যক্তি, স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৩ সেপ্টেম্বর) সকাল ১০ টায় রামপাশা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সমাজকল্যাণ মন্ত্রণালয়েরর জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের যুগ্ন-সচিব শেখ হামিম হাসান।

বক্তব্যে তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী দেশের জণগনের ভাগ্যন্নোয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। কোথায় কি সমস্যা তিনি নিজে খুজে খুজে বের করে সেই সমস্যার সমাধান করে যাচ্ছেন। এরআগে তিনি আমতৈল গ্রাম পরিদর্শন করে এলাকার বিভিন্নজনের সাথে কথা বলেন এবং প্রতিবন্ধীদের জীবন মান উন্নয়ন করার তাগিদ দেন।

বিশ্বনাথ উপজেলা প্রশাসন এবং প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র আয়োজিত সভায় আরও বক্তব্য রাখেন জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের সহকারী পরিচালক (অর্থ ও অডিট) রেজাউল করিম।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া। নুনু মিয়া বলেন, গত পবিত্র ঈদুল আযহার পুর্বে বৃহত্তর আমতৈল গ্রামের ৬৪১ জন প্রতিবন্ধীকে প্রধান মন্ত্রী শেখ হাসিনার দেওয়া ঈদ উপহার পৌছে দেওয়া হয়েছে। নগদ টাকা, শাড়ী, লুঙ্গি ও খাদ্য উপহার পেয়ে আনন্দে উদ্বেলিত হয়েছিল এই নিরিহ মানুষগুলো। এই এলাকার ব্যাপক উন্নয়নের জন্য কাজ করছে বর্তমান সরকার। তিনি আরও বলেন, দেশের ৬৮ হাজার গ্রামের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের বিশ^নাথ উপজেলার আমতৈল গ্রামকেই বেছে নিয়েছেন। এটা আমাদেরকে গর্বিত করেছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, সদস্য আশিক আলী, এমদাদুল হক, রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি মাহফুজুর রহমান দুলু, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরব শাহ। এছাড়া উপজেলা সমাজসেবা অধিদপ্তরের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধিসহ নানা শ্রেণীপেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020