1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
বিশ্বনাথে অলংকারী ইউনিয়নের ৪নং ওয়ার্ড শূণ্য ঘোষণা করে গেজেট প্রকাশ
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০১:৫৬ পূর্বাহ্ন




বিশ্বনাথে অলংকারী ইউনিয়নের ৪নং ওয়ার্ড শূণ্য ঘোষণা করে গেজেট প্রকাশ

বিশ্বনাথ প্রতিনিধি
    আপডেট : ২৯ আগস্ট ২০২০, ৫:০৭:৩০ অপরাহ্ন

বিশ্বনাথ উপজেলার ৩নং অলংকারী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য আলতাব আলীকে অপসারণ করেছে স্থানীয় সরকার বিভাগ। গত ১৩ আগষ্ট ৪নং ওয়ার্ডকে শূণ্য ঘোষণা করে গেজেট প্রকাশ করে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ)।

গেজেটে উলে­খ করা হয়, অলংকারী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য আলতাব আলীর বিরুদ্ধে যুগ্ম মহানগর জজ ২য় আদালত, সিলেট একটি মামলায় কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করেছেন। যার মামলা নং- ৪১৪/১৮(১৬.০৭.২০১৯)। উক্ত মামলায় ৫ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২ লক্ষ ৮০ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়েছে।
আলতাব আলী ওই মামলায় আসামী হয়ে সাজাপ্রাপ্ত হওয়ায় স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন, ২০০৯ এর ৩৪ (৪) (খ) ধারায় তাকে স্বীয় পদ থেকে অপসারণ করা হয়।

এ বিষয়ে গত ২৪ ফেব্র“য়ারি সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে ৪৬.০০.৯১০০.০১৭.২৭.০০২.১৬.২২২ নং স্মারকে একটি নোটিশ প্রদান করে স্থানীয় সরকার বিভাগ। ওই নোটিশের প্রেক্ষিতে ১ জুন ০৫.৪৬.৯১০০.০০৯.২৭.০০২.১৬.২৬৭ নম্বর স্মারক নির্দেশনার আলোকে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন, ২০০৯ এর ৩৫ (১) ও (২) ধারা অনুযায়ী বিশ্বনাথ উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো. কামরুজ্জামান ৪নং ওয়ার্ডকে শূণ্য ঘোষনা করেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020