1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
বিশ্বনাথে বাস-মোটরসাইকেল সংঘর্ষ : নিহত, আহত ৫
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২:১৬ অপরাহ্ন




বিশ্বনাথে বাস-মোটরসাইকেল সংঘর্ষ : নিহত, আহত ৫

বিশ্বনাথ প্রতিনিধি
    আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০২২, ১০:০৯:১৮ অপরাহ্ন

সিলেটের বিশ্বনাথে বাস ও দুটি মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছেন। বুধবার (৭ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে বিশ্বনাথ-রশিদপুর সড়কের পৌর শহরস্থ দূর্গাপুর (কারিকোনা) এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহতের নাম শাহেদুজ্জামান (১৮)। সে আল-মদিনা বিদ্যানিকেতনের (চৌধুরীগাঁও) দশম শ্রেণীর ছাত্র ।

এ ঘটনায় শাহেদুজ্জামানের সঙ্গিসহ দুটি মোটর সাইকেলের আরোহী ৫ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সড়ক দুর্ঘটনায় নিহত শাহেদুজ্জামান পৌর এলাকার ইলামেরগাঁও (উত্তর মিরেরচর) গ্রামের আবদুল মালিকের পুত্র। আহতরা হলেন- বিশ্বনাথ পৌর এলাকার জানাইয়া গ্রামের এলাই মিয়ার পুত্র জহির (১৯), ময়না মিয়ার পুত্র নয়ন মিয়া (১৮), পূর্ব চান্দশিরকাপন গ্রামের ছুরাব আলীর পুত্র আল-আমিন (২০), উত্তর মিরেরচর গ্রামের আবদুর রশীদের পুত্র কাউছার (১৫) ও একই গ্রামের ফাহাদ মিয়া (১৭) গুরুতর আহত হন।

বিশ্বনাথ থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বিকেলে সিলেট থেকে ছেড়ে আসা বিশ্বনাথ অভিমুখি একটি যাত্রীবাহী বাসের (নাম্বার : সিলেট-জ ১১-০৬০২) সাথে পৌর শহরের দূর্গাপুর (কারিকোনা) এলাকার ইভা ফার্ণিচারের সামনে রশীদপুরগামী দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় দুই মোটর সাইকেলে থাকা ৬ জন গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক শাহেদুজ্জামানকে মৃত ঘোষণা করেন। বাকী আহতদের মধ্যে আরোও ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানাগেছে।

এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘বাস ও দুটি মোটর সাইকেল জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় মামলা দেওয়া হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020