1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
ব্রিটিশ এমপি গ্রেপ্তার ধর্ষণের অভিযোগে
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৬:১৪ পূর্বাহ্ন




ব্রিটিশ এমপি গ্রেপ্তার ধর্ষণের অভিযোগে

আন্তর্জাতিক ডেস্ক
    আপডেট : ০২ আগস্ট ২০২০, ৩:৪৯:৩৮ পূর্বাহ্ন

ব্রিটিশ এমপি গ্রেপ্তার ধর্ষণের অভিযোগে সংসদীয় এক সহযোগীকে ধর্ষণ, যৌন নিপীড়ন এবং ভিকটিমকে জবরদস্তিমূলকভাবে নিয়ন্ত্রণ করার অভিযোগে যুক্তরাজ্যের ক্ষমতাসীন কনজারভেটিভ দলের এক সংসদ সদস্য ও সাবেক মন্ত্রীকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ।
শনিবার (১ আগস্ট) তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে মেট্রোপলিটন পুলিশের এক বিবৃতির বরাত দিয়ে জানিয়েছে বার্তা সংস্থা এএফপি। তবে গ্রেপ্তারকৃত এমপি’র নাম-পরিচয় প্রকাশ করা হয়নি।

বিবৃতিতে বলা হয়েছে, ৩১ জুলাই, শুক্রবার যৌন অপরাধ ও আক্রমণ সংক্রান্ত চারটি পৃথক অভিযোগ আসে তাদের হাতে। এরপর ধর্ষণ সন্দেহে বয়স ৫০ এর ঘরে থাকা এক ব্যক্তিকে ১ আগস্ট, শনিবার গ্রেপ্তার করা হয়। তাকে জামিনে মুক্তি দেওয়া হয়েছে, আগস্টের মাঝামাঝিতে আবার আদালতে হাজির হবেন।

বিবিসি জানিয়েছে, এ সংক্রান্ত প্রতিবেদনটি প্রথম প্রকাশিত হয় ইংল্যান্ডের সানডে টাইমস পত্রিকায়। তাতে বলা হয়, ধর্ষণের অভিযোগ করা তরুণীর বয়স ২০ বছরের কোটায়। জানিয়েছেন, এই এমপি তাকে যৌন হেনস্তা করেছে, যৌনতা করতে বাধ্য করেছে এবং এতে তিনি মানসিকভাবে খুব ভেঙে পড়ায় হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাকে।
পুলিশের বিবৃতিতে বলা হয়েছে, এসব ঘটনা ব্রিটেনের পার্লামেন্ট ভবন ওয়েস্ট মিনিস্টারের লামবেথ ও হ্যাকনেতে জুলাই ২০১৯ ও জানুয়ারি ২০২০ সময়ের মধ্যে ঘটে থাকতে পারে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020