1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
বড়লেখায় তেলের ডিলারকে জরিমানা ও দোকান সিলগালা
শনিবার, ২১ মে ২০২২, ০৫:৪০ পূর্বাহ্ন




বড়লেখায় তেলের ডিলারকে জরিমানা ও দোকান সিলগালা

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি
    আপডেট : ১২ মে ২০২২, ৮:২৮:৪১ অপরাহ্ন

মৌলভীবাজারের বড়লেখায় এক তেলের ডিলারসহ চারটি ব্যবসাপ্রতিষ্ঠানকে ৫৬ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। পাশাপাশি তেলের ডিলারের ব্যবসাপ্রতিষ্ঠান সিলগালা করা হয়। বৃহস্পতিবার (১২ মে) দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল আমিনের নেতৃত্বে বড়লেখা পৌরশহরে হাজীগঞ্জ বাজারে এই অভিযান পরিচালিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ভোক্তা অধিদপ্তর মৌলভীবাজার এর সমন্বয়ক আশরাফুল ইসলাম। অভিযানে সহায়তা করেছে র‌্যাব-৯ এর একটি দল।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, অভিযানে বড়লেখা পৌর শহরের হাজীগঞ্জ বাজারের আড়তগলিতে মেসার্স সামছু এন্ড ব্রাদার্স এর তেলের একটি গোদামে ৩৫০০ লিটার তেল অবৈধভাবে মজুত রাখা, বোতলের গায়ে লেখা দামের চেয়ে বেশি দামে তেল বিক্রি করা, পাকা বিক্রয় রশিদ প্রদর্শন না করার অভিযোগে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। পাশপাশি দোকানটি সিলগালা করা হয়। এছাড়া বেশি দামে তেল বিক্রির অভিযোগে পৌর সুপার মার্কেট এলাকার ব্যবসায়ী এমরান স্টোরকে ২ হাজার টাকা, শাহেদ ভেরাইটিজ স্টোরকে ২ হাজার টাকা এবং মা ট্রেডার্সে ২ হাজার টাকা জরিমানা করা হয়।
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল আমিন বলেন, বাজারের সকল ব্যবসায়ীকে পাকা মেমো তৈরি ও প্রদান এবং বিক্রয় মূল্য তালিকা রাখার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। তেলের সরবরাহ সঠিক থাকা এবং ভোক্তা পর্যায়ে ন্যায্য দামে তেল পৌঁছাতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের এ তদারকি কার্যক্রম চলমান থাকবে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020