1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
ভরা আদালতে স্ত্রীকে গলা কেটে হত্যা করলেন স্বামী!
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৬:৩৫ অপরাহ্ন




ভরা আদালতে স্ত্রীকে গলা কেটে হত্যা করলেন স্বামী!

বাংলানিউজএনওয়াই ডেস্ক
    আপডেট : ১৫ আগস্ট ২০২২, ১২:০৬:২২ পূর্বাহ্ন

আদালতে চলছিল বিবাহবিচ্ছেদের মামলা। সেখানে সবার চোখের সামনেই স্ত্রীর গলা কেটে খুন করেছেন স্বামী! ঘটনায় তাজ্জব বিচারক থেকে আদালতে উপস্থিত অন্যানরা। শনিবার (১৩ আগস্ট) এমনই চাঞ্চল্যকর ঘটনার সাক্ষী হয়েছে ভারতের কর্নাটক রাজ্যের হাসানের একটি পরিবার আদালত।

কর্নাটক পুলিশ জানিয়েছে, ৩২ বছর বয়সি শিবকুমার এবং ২৮ বছরের চিত্রার বিবাহবিচ্ছেদের মামলা চলছিল। দু’পক্ষের আইনজীবীর জেরা শোনার পর মামলার পরবর্তী দিন জানান বিচারক। ঠিক সেই সময়ই ঘটে যায় হাড় হিম করা কাণ্ড।

জানা গিয়েছে, শুনানির পর আদালতের শৌচালয়ে গিয়েছিলেন চিত্রা। সেই সময় তার পিছু নেন শিবকুমার। হঠাৎ পকেট থেকে ছুরি বের করে সোজা কোপ বসান স্ত্রীর গলায়। তরুণীর আর্ত চিৎকারে দৌড়ে যান সবাই। রক্তাক্ত অবস্থায় চিত্রাকে অ্যাম্বুল্যান্সে করে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। কিন্তু চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। চিকিৎসকেরা জানান, চিত্রার উভয় ধমনী কেটে গিয়েছিল।

অন্য দিকে, শিবকুমারকে বেশ কিছুক্ষণের চেষ্টায় বাগে আনে পুলিশ। তাকে হেফাজতে নেয়া হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা রুজু হয়েছে। পুলিশ সূত্রে খবর, আগে পারিবারিক নির্যাতনের অভিযোগে শিবকুমারের বিরুদ্ধে মামলা দায়ের করেছিল পুলিশ।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020