1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
ভারতে অনুপ্রবেশের চেষ্টা, কুলাউড়ায় দালালসহ আটক ৩
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০২:১৩ পূর্বাহ্ন




ভারতে অনুপ্রবেশের চেষ্টা, কুলাউড়ায় দালালসহ আটক ৩

কুলাউড়া প্রতিনিধি:;
    আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০২২, ১:২০:০২ অপরাহ্ন

মৌলভীবাজারের কুলাউড়া সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশকালে তনু গোপ (৩৭) নামের এক যুবকসহ তিন বাংলাদেশি নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার শরীফপুরের লালারচক সীমান্ত এলাকা থেকে তাদেরকে আটক করে বিজিবি সদস্যরা। আজ সকালে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

তপু হবিগঞ্জ সদরের রতিন্দ্র গোপের ছেলে। তপুকে সহায়তাকারী দুই দালালকেও আটক করে বিজিবি। আটককৃতরা হলেন- শরীফপুরের লালারচক গ্রামের মৃত মর্তুজ আলীর ছেলে আব্দুল হাসিব (২৭) ও একই গ্রামের আব্দুল খালিকের ছেলে ইমন আহমদ (১৯)।

বিষয়টি নিশ্চিত করে শ্রীমঙ্গল বিজিবি-৪৬ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মিজানুর রহমান শিকদার জানান, মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ থেকে ভারতে অনুপ্রবেশকালে শরীফপুরের লালারচক সীমান্ত এলাকা থেকে তপুসহ দুই দালালকে আটক করা হয়। আটককৃতদের রাতে কুলাউড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক জানান, মঙ্গলবার রাতে বিজিবির সদস্যরা আটককৃতদের থানায় হস্তান্তর করলে বুধবার সকালে তাদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020