1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
ভারতে গিয়ে পূজা দেখা হলো না মাধবপুরের দু’বন্ধুর
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫৪ অপরাহ্ন




ভারতে গিয়ে পূজা দেখা হলো না মাধবপুরের দু’বন্ধুর

মাধবপুর(হবিগঞ্জ)প্রতিনিধি
    আপডেট : ০২ অক্টোবর ২০২২, ৪:৩৪:৫১ অপরাহ্ন

ভারতে গিয়ে পূজা দেখা হলো না মাধবপুরের দু’বন্ধু সুমন গোস্বামী (৩০) ও তার বন্ধু মোহন বণিক (২৮)। রবিবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার অদূরে বিজয়নগর উপজেলার শশই নামক এলাকায় তাদের বহনকারী অটোরিক্সাকে পিছন থেকে একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই তারা মারা যায়। কাটিহাতা হাইওয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করেছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়- রবিবার সকাল ৭টার দিকে উপজেলার আদাঐর ইউনিয়নের আদাঐর গ্রামের স্বপন গোস্বামীর ছেলে সুমন গোস্বামী (৩০) তার বন্ধু পৌর শহরের বণিক পাড়ার মৃত গোরাঙ্গ বণিকের ছেলে মোহন বনিক (২৮) ও রায় পাড়ার সজল রায়ের ছেলে সবুজ রায় (২৮) ভারতে দূর্গা পূজা দেখার উদ্দেশ্যে আখাউড়া স্থল বন্দও যাওয়ার জন্য মাধবপুর বাস স্টেশন থেকে একটি অটোরিক্সা যোগে রওয়া হয়। আখাউড়া যাওয়ার পথে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার অদূরে বিজয়নগর উপজেলার শশই নামক এলাকায় পৌছলে পিছন দিক থেকে একটি ট্রাক (ঢাকা মেট্রো ড ৪১০৩৭১) চাপা দিলে ঘটনাস্থলেই মোহন ও সুমন নিহত হয়। গুরুত্বও আহত অবস্থায় অপর বন্ধু সবুজ রায়কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খাটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ সুখেন্দু বসু জানান লাশ উদ্ধার করা হয়েছে। ঘাটক ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়েছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020