1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
ভাসমান অবস্থায় নর্থ সাউথের শিক্ষার্থীর লাশ উদ্ধার
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৬:৫৭ অপরাহ্ন




ভাসমান অবস্থায় নর্থ সাউথের শিক্ষার্থীর লাশ উদ্ধার

বাংলানিউজ২৪এনওয়াই ডেস্ক
    আপডেট : ২৬ জুলাই ২০২২, ২:৩৫:৪৪ অপরাহ্ন

বেসরকারী নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের নিখোঁজ এক শিক্ষার্থীর লাশ তুরাগ নদ থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। মোয়াজের বিন আলম (২৩) নামে ওই শিক্ষার্থী গত শনিবার বাসা থেকে বের হয়ে আর ফেরেনি। এ ঘটনায় শিক্ষার্থীর বাবা ভাটারা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। অবশেষে সোমবার (২৫ জুলাই) সকালে পলাশোনা উত্তরপাড়ার পিবিসি ইটভাটার পূর্ব পাশ থেকে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করে টঙ্গী নৌ ফাঁড়ি পুলিশ।

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মোয়াজের বিন আলমের বাবার নাম রেজাউল আলম ওরফে হিরো। তিনি পরিবার নিয়ে ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকার ব্লক এফের ১০ নম্বর রোডের ১২৩ নম্বর বাসায় থাকেন। এ ঘটনায় তিনি বাদী হয়ে গাজীপুর মেট্রোপলিটনের (জিএমপি) গাছা থানায় একটি মামলা করেছেন।

মামলায় উল্লেখ করা হয়, গত শনিবার মোয়াজের তাদের বসুন্ধরার বাসা থেকে বিশ্ববিদ্যালয়ের উদ্দেশে বের হন। এরপর আর ফেরেননি তিনি। এ ঘটনায় ভাটারা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। সোমবার সকাল ১০টার দিকে পলাশোনা এলাকার তুরাগ নদের পূর্বপাড়ে একটি লাশ ভাসতে দেখেন এলাকাবাসী। খবর পেয়ে গাছা থানা পুলিশ ও টঙ্গী নৌ পুলিশ লাশটি উদ্ধার করে। পরে রেজাউল আলম গিয়ে লাশটি শনাক্ত করেন।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে জানিয়ে জিএমপি গাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, গত রবিবার জিএমপির বাসন থানার ইসলামপুর এলাকায় তুরাগ নদের পাড় থেকে মোয়াজেরের পোশাক উদ্ধার করা হয়। পরে সোমবার সকালে পলাশোনা এলাকায় তুরাগ নদ থেকে তার লাশ উদ্ধার করা হয়। লাশটি ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ওসি ইসমাইল হোসেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020