1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
ভিক্ষুকবেশে শিশুকে অপহরণ, ১৮ দিন পর বগুড়া থেকে উদ্ধার
সোমবার, ০৪ জুলাই ২০২২, ১০:২৪ অপরাহ্ন




ভিক্ষুকবেশে শিশুকে অপহরণ, ১৮ দিন পর বগুড়া থেকে উদ্ধার

বাংলানিউজ২৪এনওয়াই ডেস্ক
    আপডেট : ১৪ জুন ২০২২, ২:১৩:৪৯ অপরাহ্ন

গাজীপুরে ভিক্ষুকবেশে অপহরণের ১৮ দিন পর বগুড়া থেকে আড়াই বছরের এক শিশুকে সোমবার উদ্ধার করেছে পুলিশ। অপহরণের এ ঘটনায় দুই মেয়ে সন্তানসহ এক ভিক্ষুক দম্পতিকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- বগুড়ার শেরপুর উপজেলার বাগড়া বসতি এলাকার কামাল মন্ডল (৩৮), তার স্ত্রী বিউটি আক্তার (৩০) এবং তাদের দুই মেয়ে হালিমা আক্তার (১০) ও ফাতেমা আক্তার (৮)। তারা ভিক্ষাবৃত্তির পাশাপাশি অপহরণ ও চুরিসহ অপকর্ম করে আসছিল।

জিএমপি’র কাশিমপুর থানার এসআই হানিফ মিয়া জানান, গাজীপুর মহানগরীর কাশিমপুর থানাধীন বাগবাড়ি এলাকার ভাড়া বাসায় স্ত্রী সন্তান নিয়ে থাকেন হাসান আলী। হাসান ও তার স্ত্রী স্থানীয় পোশাক কারখানায় চাকুরি করেন। তাদের গ্রামের বাড়ি নওগাঁ জেলার শিমুলতলা এলাকায়। এ দম্পতির আড়াই বছরের শিশু সন্তান সায়মন গত ২৬ মে বিকেলে বাসায় খেলা করছিল সায়মন।

এসময় বিউটি আক্তার ভিক্ষুক বেশে ওই বাড়িতে যায়। সে তার স্বামী ও দুই মেয়ের সহযোগিতায় কৌশলে মায়মনকে অপহরণ করে নিয়ে যায়। শিশুটির সন্ধান না পেয়ে তার বাবা গত ১ জুন থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। পরে পুলিশ আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অপহরণের ১৮দিন পর সোমবার বগুড়ার বাগড়া বসতি এলাকার কামাল মন্ডলের বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করে পুলিশ। এসময় এ ঘটনায় কামালের স্ত্রী ও দুই মেয়েকে গ্রেফতার করা হয়। কামালকে ঢাকার আশুলিয়া থানার জামগড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়।

পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, গ্রেফতারকৃতরা শিশু সায়মন অপহরণের সঙ্গে জড়িত থাকার কথা শিকার করেছে। তারা ভিক্ষাবৃত্তির পাশাপাশি এলাকায় অপহরণ ও চুরিসহ নানা অপকর্ম করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020