1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
মকসুদের নিঃশর্ত মুক্তির দাবিতে ফেঞ্চুগঞ্জে যুবদলের বিক্ষোভ মিছিল
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৩:০৫ পূর্বাহ্ন




মকসুদের নিঃশর্ত মুক্তির দাবিতে ফেঞ্চুগঞ্জে যুবদলের বিক্ষোভ মিছিল

রিপোর্টার
    আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২২, ২:৩৭:৫১ পূর্বাহ্ন

সিলেট জেলা যুবদলের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মকসুদ আহমদকে গ্রেফতারের প্রতিবাদে ও নিঃশর্ত মুক্তির দাবিতে ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকাল ৪টায় ফেঞ্চুগঞ্জ বাজারের থানার রোড পয়েন্ট থেকে মিছিলটি শুরু হয়ে হাসপাতাল সড়কে গিয়ে প্রতিবাদ সভায় মিলিত হয়।

উপজেলা যুবদলের আহ্বায়ক আব্দুল কাদির জিলার সভাপতিত্বে ও সদস্য সৈয়দ তায়েফুজ্জামানের পরিচালনায় বক্তব্য রাখেন- উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক জয়ফুর রহমান পারভেজ, রাশেদুল হাসান চৌধুরী রাশেদ, নাসির উদ্দিন লিটন, সদস্য দিনার আহমদ শাহ্, শামীম আহমদ, আরমান আহমদ, ছুটন আহমদ, ১নং ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন যুবদলের সভাপতি ফখরুল ইসলাম নিশাত, সিনিয়র সহ সভাপতি আখলাকুর করিম রিমন, যুবদল নেতা দাহিরুল করিম রানা, রুহেল চৌধুরী, কমর হাসান বাবর, সাইফুল আলম, সাইনুল ইসলাম, কামরুজ্জামান ও শামীম আহমদ।

বক্তারা বলেন, ‘তারুণ্যদীপ্ত যুবদলের এ বলিষ্ঠ নেতাকে গ্রেফতার সম্পূর্ণরুপে ন্যক্কারজনক। সরকারের বিরুদ্ধে তীব্র আন্দোলনের আশঙ্কায় মকসুদের মতো জাতীয়তাবাদী আদর্শের সৈনিকদের আটক করা শুরু হয়েছে। আমরা যুবদল নেতা মকসুদকে গ্রেফতারে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে তার নিঃশর্ত মুক্তির জোর দাবি করছি।’




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020