1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
মধ্যনগরে পুলিশের সাথে নৌ-যান মালিকদের মতবিনিময়
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫৯ অপরাহ্ন




মধ্যনগরে পুলিশের সাথে নৌ-যান মালিকদের মতবিনিময়

সুনামগঞ্জ প্রতিনিধি
    আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০২২, ৯:০২:০৭ অপরাহ্ন

সুনামগঞ্জর মধ্যনগরের বিভিন্ন হাওরে নৌ-দূর্ঘটনার এড়াতে উপজেলার সকল নৌ-যান মালিক ও শ্রমিকদের সাথে পুলিশের এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়। সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে মধ্যনগর থানা-পুলিশের উদ্যোগে উপজেলার পিপড়াকান্দা ট্রলার ঘাট এলাকায় এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত নৌ-যান মালিক ও শ্রমিকদের উদ্দেশ্যে মধ্যনগর থানার অফিসার ইনচার্জ ( ওসি) মো. জাহিদুল হক বলেন, হাওর এলাকায় নৌ-পথে দূর্ঘটনা এড়াতে হলে চলাচলকারী কোনো ট্রলারেই অতিরিক্ত যাত্রী বহন না করা যাবেনা।

সম্প্রতি পঞ্চগড়ের নৌকাডুবির ঘটনাকে উল্লেখ করে তিনি বলেন, আমাদের এ নৌ-পথে যদি কোনো যাত্রীবাহী ট্রলারে ধারণ ক্ষমতার বেশি যাত্রী বহন করা হয় তবে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এসময় সি এন জি, অটো-রিকশা, ভাড়ায় চালিত সকল যাত্রীবাহী গাড়ি চালকদেরকে সতর্ক করে তাদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, আসছে শারদীয় দূর্গা পুজা উপলক্ষে যেন কোনো যাত্রীদের হয়রানি না করা হয়।

এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, ধর্মপাশা উপজেলা কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) এর সাধারন সম্পাদক আসরাফ উদ্দিন হিল্লোল, পর্যটন নৌযান পরিবহন সমিতির সভাপতি আইয়ূব আলী, সুজিত রায়,জেবিন আহমেদ, রতন চন্দ্র দাসসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020