1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
মহালয়া উদযাপন পরিষদ শ্রীহট্টের কার্যকরী পরিষদ গঠন
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০১:১৫ পূর্বাহ্ন




মহালয়া উদযাপন পরিষদ শ্রীহট্টের কার্যকরী পরিষদ গঠন

বাংলানিউজএনওয়াই ডেস্ক::
    আপডেট : ০৫ আগস্ট ২০২২, ১০:০১:২২ অপরাহ্ন

মহালয়া উদযাপন পরিষদ শ্রীহট্ট ১৪২৯ বাংলার বার্ষিক উৎসব উদযাপন ও কার্যকরী পরিষদ গঠন করা হয়েছে। শুক্রবার (৫ আগষ্ট) এ উপলক্ষে আয়োজিত এক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়।

কমিটিতে সর্বসম্মতিক্রমে প্রণব কুমার দেবনাথকে সভাপতি এবং এপেক্সিয়ান চন্দন দাশকে সাধারণ সম্পাদক এবং জ্যোর্তিময় সিংহ মজুমদার চন্দনকে প্রধান সমন্বয়কারী মনোনিত করা হয়।

মিরাবাজারস্থ বলরাম জিউর আখড়ায় বাংলাদেশ ব্যাংকের অবসরপ্রাপ্ত ডিজিএম প্রণব দেবনাথের সভাপতিত্বে এবং এপেক্সিয়ান চন্দন দাশ ও ব্যাংক কর্মকর্তা অরুন কুমার বিশ্বাসের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অধ্যাপক প্রশান্ত কুমার সাহা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা চিত্তরঞ্জন দেব, অধ্যাপক ড. হিমাদ্রি শেখর রায়, সিলেট শিক্ষাবোর্ডের পরিক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক অরুণ চন্দ্র পাল, উমেশ চন্দ্র নির্মলা বালা ছাত্রাবাসের সম্পাদক উপাধক্ষ্য কৃষ্ণপদ সুত্রধর। সভায় স্বাগত বক্তব্য রাখেন এপেক্সিয়ান চন্দন দাশ।

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন যুগ্ম সমন্বয়করী স্বপন চক্রবর্তী, পৃষ্ঠপোষক অমৃত চৌধুরী, অশোক রঞ্জন চৌধুরী, সহ-সভাপতি ঢাকা ব্যংকের ভিপি ও ব্যবস্থাপক সুমন বনিক, এপেক্সিয়ান জি.ডি রুমু, নিধির রঞ্জন সুত্রধর, এডভোকেট বিজয় কুমার দেব বুলু, সত্যপ্রিয় দাস শিবু, পুলিন সরকার, যুগ্ম সম্পাদক বাংলাদেশ ব্যাংকের যুগ্ম-পরিচালক জ্যোতি মোহন বিশ্বাস, সহ সম্পাদক হারাধন দেব প্রভাষ, তারেশ কান্তি তালুকদার, অসিত কুমার সুত্রধর, উত্তম ঘোষ, সহ সাংগঠনিক সম্পাদক ভানু চন্দ্র পাল, চন্দ্রেশখর দে চপল, মনোজ কান্তি ভট্টাচার্য্য মান্না, দীপক চন্দ্র পাল, মৃণাল কান্তি চৌধুরী মান্না, সহ কোষাধ্যক্ষ অখিল সরকার, সহ সাংস্কৃতিক সম্পাদক সীমা রানী সরকার, যীষু কৃষ্ণ দেব জনি, সহ প্রচার সম্পাদক আকাশ চৌধুরী, রণি চন্দ্র শীল তাছাড়া সংগঠনের আরো অন্যান্য নেত্রীবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন প্রদীপ চন্দ্র চন্দ, রবিন্দ্র দেব নাথ, সুশান্ত বনিক, অঞ্জন কুমার দাশ, জ্যোর্তিময় দাশ, ঋষিকেশ দাশ, ভৈরব চন্দ্র নাথ, অরবিন্দ রায় অপু, দিপক দাশ, সলিল চন্দ্র রায় প্রমূখ।

 




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020