1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
মাদ্রাসাছাত্রীকে অমানবিক লাঞ্ছনা, বাবা-চাচাকে মারধর
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৬:৩২ অপরাহ্ন




মাদ্রাসাছাত্রীকে অমানবিক লাঞ্ছনা, বাবা-চাচাকে মারধর

বাংলানিউজ২৪এনওয়াই ডেস্ক
    আপডেট : ২৬ জুলাই ২০২২, ৩:০০:৪৭ অপরাহ্ন

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার গয়েশপুর গ্রামে ৯ম শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে উত্ত্যক্ত ও মূত্রত্যাগ করে শরীরে নিক্ষেপ করার প্রতিবাদ করায় বাবা ও চাচাকে মারধর করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।

সোমবার রাত ১০টার দিকে আটজনের নাম উল্লেখ করে কালীগঞ্জ থানায় মামলাটি করেন ভিকটিম ওই ছাত্রীর বাবা।

মেয়েটির বাবা জানান, মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে রাব্বি, সাঈদ ও জীবন নামের কয়েকজন ছেলে মেয়েকে উত্ত্যক্ত করে। এর পর তারা একটি বোতলে মূত্র ত্যাগ করে শরীরে নিক্ষেপ করে। মেয়ে বাড়ি এসে কান্নাকাটি করলে তিনি ঘটনার প্রতিবাদ করতে যান। এ সময় তাকে মারধর করা হয়।
বিষয়টি মাদ্রাসার সুপারকে জানালে তিনি মীমাংসা করার পরামর্শ দেন। এর পর বিষয়টি নিয়ে সোমবার বিকালে স্থানীয়দের সঙ্গে বসে মীমাংসার কথা ছিল। কিন্তু হঠাৎ মাঠে কাজ করার সময় তার ভাইকে রড দিয়ে পিটিয়ে আহত করা হয়। বর্তমানে তিনি কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

ষাটবাড়িয়া আলিম মাদ্রাসার প্রিন্সিপাল ইমরানুর রহমান জানান, বিষয়টি তিনি শুনেছেন। মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে ঘটনাটি ঘটে। মাদ্রাসার বাইরের ঘটনা তিনি কিছু করতে পারবেন না। মাদ্রাসার বাইরে ঘটনা ঘটায় তিনি গ্রামের মীমাংসা করার পরামর্শ দিয়েছেন। এক প্রশ্নের জবাবে বলেন, তিনি দায় এড়িয়ে যেতে পারেন না। ওই ছাত্রদেরকে ডেকে তিনি যতটুকু শাসন করার করেছেন।

কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, সোমবার রাত ১০টার দিকে আটজনের নাম উল্লেখ করে মেয়েটির বাবা বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি মামলা করেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020