1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
মাধবপুরে সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলা, গ্রেপ্তার ৩
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:৫১ পূর্বাহ্ন




মাধবপুরে সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলা, গ্রেপ্তার ৩

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি
    আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০২২, ৮:১৯:৪৫ অপরাহ্ন

হবিগঞ্জের মাধবপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় পুলিশ বাদী হয়ে পচাত্তর জনের নাম উল্লেখ করে অজ্ঞাত তিনশো জনকে আসামি করে মামলা করছে। এ ঘটনায় এখন পর্যন্ত তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল শনিবার বিকেলে উপজেলার জগদীশপুর ইউনিয়নের বেজুরা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ১০ পুলিশসহ ৩০ জন আহত হয়। এ সময় পুলিশ ১৭ রাউন্ড রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ সূত্রে জানা যায়, বেজুড়া গ্রামের এনায়েত উল্লাহ ও আরজু মেম্বারের লোকজনদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। শনিবার বিকেলে মোটর সাইকেলের সঙ্গে এক ব্যাক্তির ধাক্কা লাগাকে কেন্দ্র করে প্রতিদ্বন্দ্বী দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের সুত্রপাত হয়। এতে উভয়পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

খবর পেয়ে মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাকের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে ১৭ রাউন্ড রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ সময় ইট পাটকেলের আঘাতে থানার ওসি আব্দুর রাজ্জাক, এসআই রাজীব রায়, শুভ দে, তরিকুল ইসলাম, শাহ আলম, মনিরুল হক মুন্সি, টিপু মিত্র, এএসআই জাহাঙ্গীর, কনস্টেবল স্বপন, জাকির হোসেন সহ দশ পুলিশ ও উভয়পক্ষের বিশ জন আহত হয়। আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বিভিন্ন প্রাইভেট হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে এবং ৩ জন কে গ্রেপ্তার করা হয়েছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020