1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
মামলার আসামী হয়ে ছাত্রদল নেতা’র যুক্তরাজ্য গমন
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:৫৫ পূর্বাহ্ন




মামলার আসামী হয়ে ছাত্রদল নেতা’র যুক্তরাজ্য গমন

বাংলানিউজ এনওয়াই::
    আপডেট : ৩০ জুন ২০২২, ৩:৩২:৪৯ অপরাহ্ন

মামলার পলাতক আসামী সিলেট মহানগর এর ১০নং ওয়ার্ড ছাত্রদলের সহ-সভাপতি মোহাম্মদ রুহেল মিয়া (২৭) পলাতক রয়েছেন। তবে একটি সুত্র জানিয়েছে, তিনি গ্রেপ্তার এড়াতে যুক্তরাজ্যে পাড়ি দিয়েছেন। ওই সুত্রটি জানায় চলতি বছরের ২৭ মার্চ বাংলাদেশ বিমানে করে ম্যানচেস্টার(Manchester airport) পৌছেন।

পুলিশ জানায়, মোহাম্মদ রুহেল মিয়ার নামে দুটি মামলা রয়েছে এবং একটি মামলায় জামিন থাকা অবস্থায় তিনি দেশত্যাগ করেন। পুলিশ বারবার রুহেলের গ্রামের বাড়ির ঠিকানাসহ বর্তমান ঠিকানায় হানা দিলেও রুহেলকে পাওয়া যায়নি।

মোহাম্মদ রুহেল মিয়া জগন্নাথপুর উপজেলার আসামপুর, পাটলী রসুলগঞ্জ বাজারের মোঃ কয়ছর মিয়ার ছেলে। বর্তমানে তিনি পরিবারসহ সিলেট নগরীর শামিমাবাদ এলাকায় বসবাস করছেন।

তার বিরুদ্ধে সরকার বিরোধী তৎপরতায় তথ্যপ্রযুক্তি আইন ও ভাঙচুর ঘটনায় দুটি মামলা রয়েছে। এর মধ্যে গেল বছরের (২০২১) ২৩ ডিসেম্বর তথ্যপ্রযুক্তি আইনে মামলার ঘটনায় জামিনে ছিলেন তিনি। এরপর থেকে আর কোন মামলায় হাজিরা না দিয়ে তিনি আত্মগোপন করেন।

অভিযোগ রয়েছে রুহেল মিয়া বিভিন্ন সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরকারের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য ও গুজব ছড়ানোর কাজে লিপ্ত ছিলেন। পরবর্তীতে পুলিশ রুহেলকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা করে। কিন্তু নিখোঁজ রুহেল মিয়াকে কোথাও পাওয়া যায় নি।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020