1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
মার্কিন সুপ্রিম কোর্টের সামনে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা
শনিবার, ২১ মে ২০২২, ০৫:০৯ পূর্বাহ্ন




মার্কিন সুপ্রিম কোর্টের সামনে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা

বাংলানিউজ২৪এনওয়াই ডেস্ক
    আপডেট : ২৪ এপ্রিল ২০২২, ১২:৩২:১৩ অপরাহ্ন

আগুন লাগিয়ে দেওয়ার পর ওয়েন ব্রুসকে হেলিকপ্টারে করে হাসপাতালে নেওয়া হয়

মার্কিন সুপ্রিম কোর্টের সামনে এক ব্যক্তি নিজের গায়ে আগুন ধরিয়ে দিয়ে আত্মহত্যা করেছেন। রাজধানী ওয়াশিংটন ডিসির মেট্রোপলিটন পুলিশ বিভাগ এ খবর নিশ্চিত করেছে।

স্থানীয় সময় শুক্রবার এ ঘটনা ঘটে। এক সপ্তাহের মধ্যে ওয়াশিংটন ডিসিতে পার্লামেন্ট ভবন ক্যাপিটল হিলের কাছে এটি দ্বিতীয় অনাকাঙ্ক্ষিত ঘটনা। নিহত ব্যক্তির বাড়ি কলোরাডো অঙ্গরাজ্যে এবং তার নাম ওয়েন ব্রুস।

গায়ে আগুন ধরিয়ে দেওয়ার পর হেলিকপ্টারে করে তাকে ওয়াশিংটনের একটি হাসপাতালে নেওয়া হয়। পরে সেখানেই তিনি মারা যান। তবে কী কারণে ওই ব্যক্তি গায়ে আগুন দিয়েছেন, তা জানা যায়নি।

সুপ্রিম কোর্টের মুখপাত্র প্যাট্রিসিয়া ম্যাককেব এক বিবৃতিতে বলেন, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এক ব্যক্তি সুপ্রিম কোর্ট ভবনের সামনের প্লাজায় যান এবং নিজের শরীরে আগুন ধরিয়ে দেন। এটি কোনো জননিরাপত্তা-সংক্রান্ত বিষয় নয়। এতে অন্য কেউ আহতও হননি।

ওই ঘটনার পরপরই ইউএস ক্যাপিটল পুলিশ টুইট করে জানায়, স্বাস্থ্যবিষয়ক জরুরি প্রয়োজনে একটি মেডিকেল হেলিকপ্টার ক্যাপিটলের কাছে অবতরণ করেছে। পরে হেলিকপ্টারটি ক্যাপিটল প্লাজায় অবতরণ করে ওই ব্যক্তিকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। এলাকাটিতে সর্বসাধারণের প্রবেশ নিষিদ্ধ করে সেখানে তদন্ত চালায় পুলিশ। পরে অবশ্য সেখানে চলাচল স্বাভাবিক করা হয়।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020