1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
মালয়েশিয়ার কাছে বড় ব্যবধানে বাংলাদেশের হার
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:১৯ অপরাহ্ন




মালয়েশিয়ার কাছে বড় ব্যবধানে বাংলাদেশের হার

বাংলানিউজএনওয়াই ডেস্ক
    আপডেট : ১৫ জুন ২০২২, ১২:১৪:৩৮ পূর্বাহ্ন

এশিয়ান কাপের বাছাইপর্বে মালয়েশিয়ার বিপক্ষে বড় ব্যবধানে হেরে গেছে বাংলাদেশ।মঙ্গলবার কুয়ালালামপুরের বুকিত জলিল জাতীয় স্টেডিয়ামে তৃতীয় ও শেষ ম্যাচে মালয়েশিয়ার কাছে ৪-১ গোলে হারে বাংলাদেশ।

সপ্তদশ মিনিটে সফল স্পট কিকে মালয়েশিয়াকে এগিয়ে নেন সাফাউই রশিদ। এই ফরোয়ার্ডের বাঁ পায়ের শট বলের লাইনে ঝাঁপিয়ে পড়লেও আটকাতে পারেননি আনিসুর রহমান জিকো। স্বাগতিকদের ফয়সাল হালিমকে ডিফেন্ডার আতিকুর রহমান ফাহাদ ফাউল করলে পেনাল্টি দেন রেফারি।

৩০তম মিনিটে সমতায় ফেরার উচ্ছ্বাসে মেতে ওঠে বাংলাদেশ। বিশ্বনাথের লং থ্রোয়ে রাকিবের ফ্লিকের পর ইব্রাহিম হেডেই জাল খুঁজে নেন। তুর্কমেনিস্তান ম্যাচেও গোল পেয়েছিলেন এই ফরোয়ার্ড।৩৭তম মিনিটে আরিফ আমিনের কাট ব্যাকে রশিদের শট ব্লক করেন ফাহাদ। এর একটু পর আবারও পিছিয়ে পড়ে বাংলাদেশ। কাছের পোস্টে ডিওন কুলের বাঁ পায়ের জোরাল শট বলের লাইনে থাকলেও আটকাতে পারেননি জিকো। তার হাতে ছুঁয়ে জালে জড়ায়।দ্বিতীয়ার্ধের শুরুতে আবারও গোল হজম করে বসে দল। ফয়সাল হালিমের থ্রু থেকে বক্সের ভিতরে ফাঁকায় থাকা শফিক হেডে গোলকিপার জিকোকে পরাস্ত করেন।

৭৩তম মিনিটে সতীর্থের আড়াআড়ি ক্রসে বদলি ফরোয়ার্ড ড্যারেন লক গোলমুখ থেকে নিখুঁত টোকায় লক্ষ্যভেদ করলে বাছাইয়ে কাবরেরার দলের বড় হার নিশ্চিত করে দেয়।এই জয়ে এশিয়ান কাপের মূলপর্বে খেলা যে নিশ্চিত হয়ে গেছে মালয়েশিয়ার।বাহরাইনের কাছে ২-০ গোলে হেরে বাছাই শুরুর পর নিজেদের দ্বিতীয় ম্যাচে তুর্কমেনিস্তানের বিপক্ষে ২-১ ব্যবধানে হেরেছিল বাংলাদেশ।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020