1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে রেঞ্জ ডিআইজি সিলেটের বৃক্ষরোপন
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১২:১৩ অপরাহ্ন




মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে রেঞ্জ ডিআইজি সিলেটের বৃক্ষরোপন

অনলাইন ডেস্ক:
    আপডেট : ৩১ আগস্ট ২০২০, ১০:৩১:২৩ পূর্বাহ্ন

মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে রেঞ্জ ডিআইজি সিলেটের আয়োজনে বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়েছে। সোমবার (৩১ আগস্ট) সকাল ৯টায় বিভাগীয় সদর দপ্তরে ২০ টি উন্নতমানের নারিকেলের চারা এবং ৪০টি বিভিন্ন প্রজাতির ফলদ ও বনজ বৃক্ষের চারা রোপন করা হয়।

বৃক্ষরোপন কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান এনডিসি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডিআইজি (সিলেট রেঞ্জ) মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম, জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, সিলেট গণপূর্ত জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী কাজী মোহাম্মদ হানিফ,

এসময় আরও উপস্থিত ছিলেন, সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র বিপিএম, পুলিশ সুপার (রেঞ্জ ডিআইজি অফিস), নুরুল ইসলাম, জেদান আল মুসা, অতিরিক্ত পুলিশ সুপার (রেঞ্জ ডিআইজি অফিস) রাজীব কুমার দেব, সিনিয়র সহকারী পুলিশ সুপার (রেঞ্জ ডিআইজি অফিস) গৌতম দেবসহ অফিসের কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে, রেঞ্জ ডিআইজি, সিলেট অফিস কর্তৃক ৫০০ টি বিভিন্ন প্রজাতির ফলদ ও বনজ চারা রোপন করা হয়েছিল। সেগুলো এখন ফল ও ছায়া দান করছে। রেঞ্জ ডিআইজি,সিলেট কর্তৃক গাছের চারা রোপন ও পরিচর্চা অব্যাহত আছে। পরিবেশ সংরক্ষণে বৃক্ষের ভূমিকা অপরিসীম। প্রধানমন্ত্রী কর্তৃক ১ কোটি বৃক্ষরোপন কর্মসূচী এবং মুজিববর্ষ উপলক্ষে রেঞ্জ ডিআইজি সিলেট কর্তৃক সিলেট বিভাগের বিভিন্ন পুলিশ স্থাপনায় বৃক্ষরোপন কর্মসূচী অব্যাহত থাকবে বলে জানান রেঞ্জ ডিআইজি এর কার্যালয় পুলিশ সুপার (ক্রাইম অ্যানালাইসিস) মোঃ জেদান আল মুসা।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020