1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
মৃত গরু জবাই করে মাংস বিক্রির চেষ্টায় আটক ৪জন
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১১:২৫ পূর্বাহ্ন




মৃত গরু জবাই করে মাংস বিক্রির চেষ্টায় আটক ৪জন

Banglanews24ny
    আপডেট : ২৬ জুলাই ২০২০, ২:১১:৩১ অপরাহ্ন

সাভারে মৃত গরু জবাই করে মাংস বিক্রির চেষ্টাকালে কসাইসহ চারজনকে আটক করা হয়েছে। পরে মোবাইল কোর্টের মাধ্যমে আটককৃতদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়। রবিবার সকালে আটকের পর দুপুরে সাভার উপজেলা পরিষদে এনে ওই চারজনকে কারাদণ্ড প্রদান করেন সাভার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহফুজ।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহফুজ বলেন, শনিবার রাতে মানিকগঞ্জের পাটুরিয়া এলাকার এক গরু ব্যবসায়ী কয়েকটি গরু বিক্রি করার জন্য সাভারে নিয়ে আসেন। গরুগুলো পিকআপ ভ্যানে থাকতেই অজ্ঞাত কারণে একটা গরু মারা যায়। পরে পিকআপ ভ্যানের চালক রবিবার ভোরের দিকে মৃত গরুটি আমিনবাজার নিয়ে স্থানীয় কসাই ফজলুল হকের সাহায্য নিয়ে জবাই করে মাংস বিক্রি করার জন্য উদ্যোগ নেয়। এলাকাবাসীর বিষয়টি সন্দেহ হলে তারা সাভার মডেল থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে জবাইকৃত মৃত গরুসহ চারজনকে আটক করে।
পরে তাদের সাভার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহফুজের আদালতে হাজির করলে আদালত শুনানি শেষে পিকআপ ভ্যানের চালক রুবেল হোসেনকে ১৫ দিন, কসাই ফজলুল হককে তিন দিন, চালকের সহযোগী আসলামকে ১৫ দিন ও গরু ব্যবসায়ী আবু তাহেরকে তিন দিনের কারাদণ্ড প্রদান করেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020