1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
মোড়লদের লড়াইয়ে কারণে সমস্যায় পড়েছি আমরা: পরিকল্পনামন্ত্রী
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১১:৫১ পূর্বাহ্ন




মোড়লদের লড়াইয়ে কারণে সমস্যায় পড়েছি আমরা: পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি
    আপডেট : ১৮ আগস্ট ২০২২, ৪:২৪:৪৬ অপরাহ্ন

সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, মোড়লদের লড়াইয়ের কারণে আমরা সমস্যায় পড়েছি। তবে এ পরিস্থিতি থেকে উত্তোরণে আমরা কাজ করে যাচ্ছি।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে তাঁর নির্বাচনী এলাকা সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সদরে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাশিয়া-ইউক্রেন যুদ্ধকে ইঙ্গিত করে এসব কথা বলেন মন্ত্রী। পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেন, বৈশ্বিক পরিস্থিতির কারণে তেল, চালসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বেড়েছে।

বর্তমান বিদ্যুৎ পরিস্থিতির কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার গত ১৪, ১৫ বছরে দেশে বৈপ্লবিক উন্নয়ন করেছে। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে। শিক্ষা, যোগাযোগ, বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ দেশের সার্বিক উন্নয়ন অগ্রযাত্রা এগিয়ে নিতে যাচ্ছে। মাসখানেকের মধ্যে বিদ্যুৎ সমস্যা কেটে যাবে। ধীরে ধীরে সবকিছু ঠিক হয়ে যাবে। আবার আমরা ঘুরে দাঁড়াবো। ভয় পাবেন না। মনে সাহস রেখে শান্তি-শৃঙ্খলা বজায় রেখে মিলেমিশে কাজ করুন।

মন্ত্রী আরো বলেন, বিএনপিসহ একটি মহল নানামুখী ষড়যন্ত্রের অপ্রচেষ্টা করছে। কিন্তু জনগণ জানে দেশ ও দেশের মানুষের উন্নয়ন কেবল আওয়ায়ামী লীগই করে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020