1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
মৌলভীবাজারে অ্যাম্বুলেন্স ড্রাইভারের প্রতারণায় এক ব্যক্তির মৃত্যু
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৪:১৮ পূর্বাহ্ন




মৌলভীবাজারে অ্যাম্বুলেন্স ড্রাইভারের প্রতারণায় এক ব্যক্তির মৃত্যু

মৌলভীবাজার প্রতিনিধি
    আপডেট : ২৭ অক্টোবর ২০২২, ৪:৫২:২৩ অপরাহ্ন

মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের সামনে অ্যাম্বুলেন্স ড্রাইভারের প্রতারণা ও অবহেলায় কমলগঞ্জের কালেঙ্গার কামাল উদ্দিন আহমদ নামের এক রোগীর মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনার মৌলভীবাজার সদর মডেল থানায় মামলা করা হয়েছে।

মামলার অভিযোগে বলা হয়- বাবার মৃত্যুতে শোকাতুর ছেলে এঘটনার প্রতিবাদ করলে নিহতের ছেলেকে মারধর ও ছুরি কাঘাত করে আহত করেন অ্যাম্বুলেন্সের ড্রাইভার।

মঙ্গলবার (২৫ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে হাসপাতালের জরুরী বিভাগের সামনে এ ঘটনাটি ঘটে।

নিহতের পরিবার ও মৌলভীবাজার মডেল থানার অভিযোগ সূত্রে জানা যায়, অ্যাম্বুলেন্সের ড্রাইভার খালেদ মিয়া এবং সাদিক মিয়া মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল প্রাইভেট অ্যাম্বুলেন্সের ড্রাইভার ও হেলপার হিসেবে নিয়োজিত থেকে কাজ করে করেন। মঙ্গলবার (২৫ অক্টোবর) সকাল ১১ টার সময় কমলগঞ্জের কালেঙ্গা এলাকার মো. শিপু মিয়ার বাবা। হঠাৎ শ্বাস কষ্টজনিত কারণে অসুস্থতাবোধ করায় তাৎক্ষণিক চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল মৌলভীবাজার নিয়ে আসেন।

হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত ডাক্তার পরীক্ষা নিরীক্ষা করে উন্নত চিকিৎসার জন্য অক্সিজেন সহকারে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়ার পরামর্শ দেন। এক পর্যায়ে সাদিক মিয়ার অ্যাম্বুলেন্সে ঠিক করা হয়। সাদিক মিয়ার অ্যাম্বুলেন্সে রোগী তোলার পূর্বে অ্যাম্বুলেন্সে অক্সিজেন আছে কিনা জিজ্ঞাসা করলে অক্সিজেন আছে জানান।

অ্যাম্বুলেন্সে রোগী তোলার পর শ্বাসকষ্টের সমস্যা দেখা দিলে এ সময় অক্সিজেন লাগানোর জন্য বলা হয় সাদিক মিয়াকে। তখন সাদিক জানায় তার অ্যাম্বুলেন্সে অক্সিজেন নেই। পরে অক্সিজেনের অভাবে গাড়ির ভিতর মা রা যান রোগী কামাল উদ্দিন আহমদ। এ নিয়ে বেশ কথা কাটাকাটির এক পর্যায়ে সাদিক মিয়া ও খালেদ মিয়াসহ আরো ৪-৫জন নিহত কামাল উদ্দিন আহমদের ছেলে শিপু মিয়াকে বেধড়ক পেটায়। শিপু মিয়াকে তার মা থা য় ছুরিকাঘাত করে। স্থানীয়রা মৃ ত বাবার পাশ থেকে ছেলেকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা করান।

এ বিষয়ে নিহতের পুত্র শিপু মিয়া মৌলভীবাজার মডেল থানায় অভিযোগ দায়ের করেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020