1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
মৌলভীবাজারে ফেসবুকে ফেক আইডি খুলে ধর্ম অবমাননা
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৫:২২ অপরাহ্ন




মৌলভীবাজারে ফেসবুকে ফেক আইডি খুলে ধর্ম অবমাননা

মৌলভীবাজার প্রতিনিধি::
    আপডেট : ৩১ জুলাই ২০২২, ১০:২২:৩৩ পূর্বাহ্ন

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ফেসবুকে ফেক আইডি খুলে ধর্ম নিয়ে অবমাননাকর পোস্ট দিয়ে এলাকায় উত্তেজনা সৃষ্টির চেষ্টা করা হয়েছে।

পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে kishor goswami (কিশোর গোস্বামী) নামে একটি আইডি থেকে ইসলাম ধর্মের প্রতি অবমাননাকর একটি পোস্ট বিভিন্ন ম্যাসেঞ্জার গ্রুপে ও পেইজে আসতে থাকে। বৃহস্পতিবার রাতেই উপজেলার দক্ষিণ উত্তরসুর এলাকার বাসিন্দা কৃপেশ গোস্বামীর ছেলে কিশোর গোস্বামী থানায় এসে পুলিশকে বিষয়টি জানান। এ ঘটনায় কিশোর গতকাল শ্রীমঙ্গল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

তিনি সাধারণ ডায়েরিতে বলেন, ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়ে ফেসবুকে যে লেখাটি ছড়ানো হয়েছে সেই লেখা তার নয়। এলাকার সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের একটি চক্রান্ত। তিনি বৃহস্পতিবার রাতে থানায় সাধারণ ডায়েরি করেন। এরপরও ওই ফেইক আইডি থেকে বিভিন্ন কমেন্ট আসছিল। পরে কিশোর ও তার পিতা কৃপেশ গোস্বামীকে শ্রীমঙ্গল থানায় পুলিশের নিরাপত্তা হেফাজতে নেওয়া হয়।

কিশোরের বাবা কৃপেশ গোস্বামী বলেন, ‘আমরা সব ধর্মের প্রতি সমান শ্রদ্ধাশীল। এ ফেক আইডি বা এ ঘটনার কিছুই আমরা জানি না।’

শ্রীমঙ্গল থানার ওসি শামীম অর রশীদ তালুকদার বলেন, ‘আমরা ঘটনাটি জানার পরই বিষয়টি খুব গুরুত্ব সহকারে নিয়ে তদন্তে নেমেছি। ফেক আইডির ব্যবহারকারীকে ধরতে আমরা সর্বোচ্চ চেষ্টা করছি।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020