1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
মৌলভীবাজারে বিশ্ব পর্যটন দিবস পালিত
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:৩১ অপরাহ্ন




মৌলভীবাজারে বিশ্ব পর্যটন দিবস পালিত

জোবায়ের আহমদ, মৌলভীবাজার প্রতিনিধিঃ
    আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২:২৪:৩০ অপরাহ্ন
মৌলভীবাজার জেলা প্রশাসনের উদ্যোগে বিশ্ব পর্যটন দিবস-২০২০ উপলক্ষ্যে আলোচনা সভা আজ রবিবার জুম অনলাইন ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে এবং জেলা প্রশাসনের ফেসবুক পেজ থেকে সরাসরি সম্প্রচার করা হয়েছে।অন্ষ্ঠুানে  সভাপতিত্ব করেন মৌলভীবাজার জেলার সুযোগ্য জেলা প্রশাসক  মীর নাহিদ আহসান। অনুষ্ঠানে প্রধান অতিথি  ছিলেন সিলেট বিভাগের  বিভাগীয় কমিশনার  মোঃ মশিউর রহমান এনডিসি।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মামুনুর রশীদের সঞ্চালনায় আলোচনা সভায় জুম কনফারেন্সে যুক্ত হয়ে বক্তব্য প্রদান করেন মৌলভীবাজারের পুলিশ সুপার মো. ফারুক আহমেদ পিপিএম (বার), মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান মো. কামাল হোসেন, বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান  মো. সুয়েব আহমেদ, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম, শ্রীমঙ্গল পর্যটন সেবা সংস্হার সভাপতি আবু সিদ্দিক মোহাম্মদ মুসা, সাংবাদিক প্রতিনিধিবৃন্দ, পর্যটন সংশ্লিষ্ট উদ্যোক্তাবৃন্দ এবং ট্যুর অপারেটরদের প্রতিনিধিবৃন্দ। 

অনুষ্ঠানে বক্তারা মৌলভীবাজার জেলার পর্যটন বিকাশে সম্ভাবনা ও সমস্যাগুলো নিয়ে আলোচনা করেন। প্রধান অতিথি ও সভাপতি মহোদয় উদ্যোক্তাদের পরিবেশবান্ধব ইকো ট্যুরিজম গড়ে তোলার আহবান জানান এবং প্রয়োজনীয় পরামর্শ প্রদান করেন। 

আলোচনা সভা শেষে শিশু-কিশোরদের জন্য বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে আয়োজিত চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক  মীর নাহিদ আহসান। এ সময় উপস্হিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)  মো. মামুনুর রশীদ, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. জসিম উদ্দিন প্রমুখ।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020