1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
মৌলভীবাজারে মহিলা ছিনতাইকারী ৬জন আটক
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৩:৫৩ অপরাহ্ন




মৌলভীবাজারে মহিলা ছিনতাইকারী ৬জন আটক

জোবায়ের আহমদ, মৌলভীবাজার থেকে
    আপডেট : ২৪ আগস্ট ২০২০, ৭:০৮:২৪ অপরাহ্ন

মৌলভীবাজার শহরের কোর্ট রোড এলাকা থেকে এক শিক্ষিকার গলা থেকে সোনার ছেইন ছিনিয়ে নেয়ার সময় ৬ মহিলা ছিনতাইকারীকে আটক করেছে স্থানীয় জনতা।

সোমবার ২৪শে আগস্ট বিকেলে সরকারী কলেজ সম্মুখে এ ঘটনাটি ঘটে।

মৌলভীবাজার সদর উপজেলার মুকুটপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা শেখ সাদীআতুল মারজানা রুমা টমটম যুগে শহরে মামার বাসা মোঃ ইয়াওয় মিয়া বাসায় টমটমে যাওয়ার পথে কোর্ট এলাকায় ৬ মহিলা ছিনতাইকারীরা তাকে জাপটে ধরে গলা থেকে সোনার চেইন নেওয়ার চেষ্টা করে তখন স্থানীয় জনতা ৬ মহিলা ছিনতাইকারীদেরকে আটক করে পুলিশকে খবর দেয়।

আটককৃত ছিনতাইকারী মহিলারা হনুফা বেগম (৪০), স্বামী মাসুদ মিয়া,রিমা আক্তার(২৭) স্বামী আবুল আয়েছ, রুবিনা আক্তার (৩৫) স্বামী মনির মিয়া, শিল্পী বেগম (২২) স্বামী জাকির হোসেন, রোকিয়া বেগম(৪৪) স্বামী মাসুদ আলী, স্বপ্না বেগম(২৫) শফিক মিয়া তাদের বাড়ি নাসিরনগর বলে পুলিশ জানায়। বর্তমানে তারা হবিগঞ্জ এলাকায় বসবাস করে সেখানে থেকে মৌলভীবাজার এসে ভিক্ষুক সেজে শহরের বিভিন্ন সড়কে টমটম ও সিএনজিতে উঠে মহিলাদের কাছ থেকে সোনার চেইন টাকাপয়সা মোবাইল ছিনিয়ে নেয়।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. ইয়াছিনুল হক বিষয়টি নিশ্চিত করে জানান এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020