1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
মৌলভীবাজারে ১৮ রোহিঙ্গা সদস্য আটক
শনিবার, ২১ মে ২০২২, ০৫:২৪ পূর্বাহ্ন




মৌলভীবাজারে ১৮ রোহিঙ্গা সদস্য আটক

মৌলভীবাজার প্রতিনিধি
    আপডেট : ১২ মে ২০২২, ৩:২৪:০৪ অপরাহ্ন

ভারত থেকে কক্সবাজার যাওয়ার পথে মৌলভীবাজারে ১৮ জন রোহিঙ্গা সদস্য আটক হয়েছে। জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই)-এর সহযোগিতায় তাদের আটক করে মৌলভীবাজার সদর মডেল থানা পুলিশ। আটককৃতদের মধ্যে নারী ও পুরুষ রয়েছে। তবে এদের অধিকাংশই শিশু।

জানা গেছে, বৃহস্পিতবার (১২ মে) সকাল ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মৌলভীবাজার শহরের ঢাকা-বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে রোহিঙ্গা সদস্যদের আটক করে এনএসআই। পরে মৌলভীবাজার সদর মডেল থানা পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ তাদেরকে আটক করে নিয়ে আসে। বৃহস্পতিবার বেলা দুইটার দিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত আটক রোহিঙ্গা সদস্যদের জিজ্ঞাবাদ করছিলো পুলিশ।

গোয়েন্দা সূত্রে জানা গেছে, আটক রোহিঙ্গারা কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার জন্য দালালের মাধ্যমে ভারত থেকে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার পৃথিমপাশা সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করে। ভারতের দালাল রোহিঙ্গাদের জানায় বাংলাদেশে তাদের লোক আছে। বাংলাদেশের দালাল তাদের কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পে পৌঁছে দেবে। সেভাবে তারা মৌলভীবাজারের ঢাকা বাসস্ট্যান্ডে পৌঁছায়।

মৌলভীবাজার সদর মডেল থানার ওসি ইয়াছিনুল হক ১৮ জন রোহিঙ্গা সদস্য আটকের বিষয়টি আই নিউজকে নিশ্চিত করেছেন। তিনি জানান, তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জানা গেছে, আটক ১৮ রোহিঙ্গাদের অধিকাংশই শিশু। তারা হলো : সইদুল আমিন (১৯), আয়েশা খাতুন ( ২৭), তারেক জমিন (১২), আয়াতুল্লাহ (৬), আসমা বেগম (৮), ইনসা বেগম (২), ফাতেমা ( ৬ মাস), ইয়াসিন আরাফাত ( ২৬), নুর সাবা ( ২২), সমির ( ৫), মোছা. সমিরা, মনসুর আহমদ ( ৩০), বিবি আয়েশা (২৫), ইয়াসর ( ৪), কয়সর (২), ১কুলসুমা (১২), ইসপা ( ৯) ও আমিনা বেগম (২০)।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020