1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
মৌলভীবাজার নাজিরাবাদ ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:১৯ অপরাহ্ন




মৌলভীবাজার নাজিরাবাদ ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

মৌলভীবাজার প্রতিনিধিঃ
    আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০২০, ৩:৫০:১০ অপরাহ্ন

পুলিশ ও জনগনের দুরত্ব কমানোর উদ্দেশ্য সহ মাদক র্নিমুল ও আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে মৌলভীবাজার জেলার সুযোগ্য পুলিশ সুপার এর সার্বিক দিক নির্দেশনায় মৌলভীবাজার সদর উপজেলার ১০নং নাজিরাবাদ ইউনিয়নে বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ১৬ই সেপ্টেম্বর বিকাল ২ ঘটিকায় ১০নং নাজিরাবাদ ইউনিয়ন পরিষদ সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নাজিরাবাদ ইউপি চেয়ারম্যান সৈয়দ এনামুল হক রাজা এর পরিচালায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক।
বক্তব্য রাখেন,পুলিশ পরিদর্শক (তদন্ত) পরিমল চন্দ্র দেব,বিট অফিসার এসআই/ মোঃ আব্দুল খালেক, নাজিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাদির খান, সাবেক ইউপি চেয়ারম্যান মাহমুদুর রহমান, গোবিন্দপুর বাজার সভাপতি মোঃ আব্দুর রউফ, কমিউনিটি পুলিশিং এর সভাপতি ইয়াওর রহমান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন,ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ,কর্মকর্তা,কর্মচারী,গ্রামপুলিশ ও বিভিন্ন শ্রেণি পেশার জনসাধারণ।

অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক বলেন, পুলিশ জনগনের বন্ধু, তাই যে কোন প্রয়োজনে দালালের সরনাপন্ন না হয়ে সরাসরি থানায় গিয়ে অভিযোগ করার জন্য সকলের প্রতি আহবান জানান। নাজিরাবাদ ইউনিয়ন সহ মৌলভীবাজারের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মাদক-চোরাচালান ও অপরাধ র্নিমুলে চেয়ারম্যান সহ উপস্থিত সকলের সহযোগিতা চান তিনি।

তিনি আরও বলেন,মাদকের ভয়াবহতা মানুষকে কিভাবে ধ্বংস করে সে বিষয়ে কুরআনের আলোকে তরুন সমাজকে সচেতন করতে হবে মসজিদের ইমামদের প্রতি আহবান জানান । এছাড়া এলাকায় কোন ধরণের জুয়ার আসর বসলে তাৎক্ষনিকভাবে থানা পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার আহবান জানান।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020