1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
‘ম্যাজিক’ না, সব ‘আল্লাহর রহমত’ মাশরাফি
রবিবার, ২৬ মার্চ ২০২৩, ০৯:১৬ পূর্বাহ্ন




‘ম্যাজিক’ না, সব ‘আল্লাহর রহমত’ মাশরাফি

স্পোর্টস ডেস্ক :
    আপডেট : ১৫ ফেব্রুয়ারী ২০২৩, ১:৫৫:৩৭ অপরাহ্ন

বিপিএলে সিলেটের কোনো ফ্র্যাঞ্চাইজি এর আগে কখনও ফাইনালে উঠতে পারেনি। এবার মাশরাফির হাত ধরেই প্রথমবার সিলেট স্ট্রাইকার্স উঠল বিপিএলের ফাইনাল। দ্বিতীয় কোয়ালিফায়ারে শক্তিতে অনেকটা এগিয়ে থাকা রংপুর রাইডার্সকে তারা হারিয়ে দিল শেষ তিন ওভারে নাটকীয়তায়। এটা নিশ্চয়ই মাশরাফি বিন মুর্তজার ম্যাজিক!

প্রসঙ্গটি উঠতেই থামিয়ে দিলেন মাশরাফি নিজেই। সংবাদ সম্মেলনে তাকে সরাসরিই প্রশ্ন করা হলো ম্যাশ-ম্যাজিক নিয়ে। কিন্তু বরাবরের মতোই তিনি এগিয়ে গেলেন নিজের প্রসঙ্গ। জানিয়ে রাখলেন ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সঙ্গে লড়াইয়ের আশাবাদও।

তিনি বলেন,‘কোনো ম্যাজিক নেই, সব আল্লাহর রহমত। হারিনি বলে যে হারব না, তা নয়। আবার হেরে যাওয়ার জন্যও নামব না। আগে যা হয়েছে, তা স্মরণ করে লাভ নাই। পরশু আমাদের একটা ফাইনাল আছে। আমরা সর্বোচ্চ চেষ্টা করব।’

এছাড়া মাশরাফি বলেন,‘যদিও কুমিল্লা দল অনেক অনেক ভালো, এই টুর্নামেন্টের যে কোনো দল থেকে। কিন্তু তার মানে এই নয় যে, তাদের সঙ্গে আমরা আত্মবিশ্বাস নিয়ে খেলতে পারব না। আমরা পুরো টুর্নামেন্টে যে স্বাভাবিক খেলা খেলে এসেছি, নিজেদের দিকে যদি মনোযোগ ঠিক রাখতে পারি, গুরুত্বপূর্ণ জায়গাগুলোয় যদি অবদান ঠিকমতো রাখতে পারি, তাহলে কেন নয়? তবে সুনির্দিষ্ট করে আমার ম্যাজিক বলে কিছু নেই। ভালো খেলছে ছেলেরা। আশা করি, আরেকটা ম্যাচ ভালো খেলবে।”




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020