1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
ময়মনসিংহ-সিলেট রুটে বাস চলাচল বন্ধ
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:৪১ অপরাহ্ন




ময়মনসিংহ-সিলেট রুটে বাস চলাচল বন্ধ

স্টাফ রিপোর্ট::
    আপডেট : ০৭ আগস্ট ২০২২, ১২:০৬:৪৫ পূর্বাহ্ন

নতুন বাস নামানোকে কেন্দ্র করে ময়মনসিংহ, নেত্রকোনা ও কিশোরগঞ্জ থেকে সিলেটে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ রয়েছে।শনিবার (৬ আগস্ট) সকালে সরেজমিনে এ তথ্য জানা যায়। এর আগে সিলেট মালিক সমিতির নতুন বাস নামানোকে কেন্দ্র করে গত ২ আগস্ট থেকে বাস চলাচল বন্ধ রয়েছে।

সংশ্লিষ্ট একাধিক সূত্র জানায়, সিলেট থেকে নেত্রকোনার কমলাকান্দায় চলাচলের জন্য ছয়টি বাস রয়েছে। এরমধ্যে দুটি বাস নিয়মিত চলে। বাকি চারটি বন্ধ থাকে। ২ আগস্ট এ রুটে চলাচলের জন্য আরও দুটি নতুন বাস নামায়।

কয়েকদিন চলাচলের পর নেত্রকোনা মালিক সমিতি ওই দুটি বাস চলাচল করতে দিবে না বলে জানায়। এর সঙ্গে কিশোরগঞ্জ মালিক সমিতিও যুক্ত হন। এতে ক্ষিপ্ত হয়ে সিলেট মালিক সমিতি ময়মনসিংহ-সিলেট রুটে সব বাস চলাচল বন্ধ করে দেয়।

কাউন্টারে অপেক্ষায় থাকা সিলেটগামী আব্দুল কাদির বলেন, চারদিন ধরে ময়মনসিংহের সঙ্গ সিলেটের বাস যোগাযোগ বন্ধ। এখন বিকল্প কোনো উপায়ে যেতে হবে। কোনো ঘোষণা ছাড়া গাড়ি বন্ধ করে ভোগান্তিতে ফেলা ঠিক হয়নি।

আরাফাত নামের এক যাত্রী বলেন, চারদিন ধরে সিলেটগামী বাস চলাচল বন্ধ রয়েছে। অথচ সাধারণ যাত্রীরা কিছুই জানে না। দুপুরে টিকিট কাটতে কাউন্টারে এসে জানতে পারি বাস চলাচল বন্ধ।

ময়মনসিংহ জেলা বাস মালিক সমিতির মহাসচিব মো. মাহবুবুর রহমান বলেন, বিষয়টি নিয়ে আলোচনা চলছে। আশা করছি শিগগিরই এর সমাধান হবে।

এ বিষয়ে সিলেট মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. পলাশ বলেন, নতুন দুটি বাস যুক্ত হবার পর থেকে সমস্যা দেখা দেয়। চারদিন এ রুটে বাস চলাচল বন্ধ থাকলেও কোনো সুরাহা হয়নি।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020